Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ জ্যৈষ্ঠ ১৪২৬, সোমবার ২০ মে ২০১৯, ৬:৫৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ঢাকায় ‘ওএসএইচ এবং ইফসেক’ মেলা শুরু


১৮ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার, ১১:৫২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ঢাকায় ‘ওএসএইচ এবং ইফসেক’ মেলা শুরু

ঢাকার ইন্টারন্যাশনাল কনভেশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হয়েছে ‘ওএসএইচ এবং ইফসেক বাংলাদেশ ২০১৯’ এর প্রাক-সংস্কারণ। তিন দিনব্যাপী এ সম্মেলন চলবে ২০ এপ্রিল পর্যন্ত। পেশাগত নিরাপত্তা এবং স্বাস্থ্য বিষয়ক প্রদর্শণী ও সম্মেলন ‘ওএসএইচ বাংলাদেশ ২০১৯’ এর মাধ্যমে সার্ক অঞ্চলে যাত্রা শুরু করছেন দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ বি২বি এক্সিবিশন ও সম্মেলন আয়োজক ইউবিএম ইন্ডিয়া। এই প্রদর্শনীতে পেশাগত স্বাস্থ্য এবং নিরাপত্তা বিষয়ক শিল্প সংশ্লিষ্ট আন্তর্জাতিক প্রতিষ্ঠান, পরামর্শদাতা, বিশেষজ্ঞ, কর্মকর্তা ও নীতিনির্ধারকরা অংশ নিচ্ছেন।

ভারত, জার্মানি, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, আমিরাতসহ বিশ্বের ৩০টির বেশি দেশের প্রতিষ্ঠান এতে পেশাগত নিরাপত্তা ও স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন পণ্য ও সেবা প্রদর্শন করছে। ‘ওএসএইচ বাংলাদেশ ২০১৯’ মেলায় আধুনিক সব উদ্ভাবন প্রদর্শিত হচ্ছে। বাংলাদেশের বাজারকে তুলে ধরা হবে বিশ্বের সামনে।

‘ওএসএইচ এবং ইফসেক বাংলাদেশ ২০১৯’ মেলা আয়োজনে ইউবিএম ইন্ডিয়ার সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আই- স্টেশন লিমিটেড। এছাড়াও, এতে সহযোগিতা করছে বাংলাদেশ নিটওয়ার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ), ওশি ফাউন্ডেশন এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কন্সট্রাকশন ইন্ডাষ্ট্রি (বাসি)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিপার্টমেন্ট অব ইন্সপেকশন ফর ফ্যাক্টরিজ এন্ড স্টাব্লিশম্যান্টের মহাপরিচালক শিবনাথ রায়, বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার এস.এম খোরশেদ আলম, মনসুর আহমেদ, মোতাহার হোসেন খান, জর্জ ফ্যালো, এ.আর. চৌধুরী লিটন, যোগেশ মোদ্রাজ, ম্যানেজিং ডিরেক্টর, ইউবিএম, ইন্ডিয়া।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।