Bahumatrik :: বহুমাত্রিক
 
২৬ আষাঢ় ১৪২৭, শনিবার ১১ জুলাই ২০২০, ১২:৪৭ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

জুটি হয়ে আসছেন দেব-অপু


২৬ জুন ২০২০ শুক্রবার, ১১:৪৪  এএম

বহুমাত্রিক ডেস্ক


জুটি হয়ে আসছেন দেব-অপু

অপু বিশ্বাস সর্বশেষ অভিনয় করেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায়। করোনা পরিস্থিতির কারণে সিনেমাটির মুক্তি আটকে আছে। এরই মধ্যে জানা গেল নতুন ছবিতে অভিনয় করবেন এই চিত্রনায়িকা। তার সঙ্গে নায়ক থাকবেন কলকাতার নায়ক দেব।

শাপলা মিডিয়ার প্রযোজনায় ঘোষিত ১০টি ছবির মধ্যে একটি ছবির নায়িকা হতে যাচ্ছেন অপু। নাম ঠিক না হওয়া ওই ছবিটিতে অপুর সঙ্গে দেব নিজেই কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন বলে জানা যায়। এদিকে শাপলা মিডিয়ার একাধিক সূত্র নিশ্চিত করেছে অপুর নতুন ছবির বিষয়ে। এরই মধ্যে এই সিনেমা নিয়ে অপু বিশ্বাসের সঙ্গে কথাও হয়েছে প্রযোজকের। ছবিটির গল্পও শুনেছেন।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান আমাকে ফোন দিয়ে সিনেমার গল্প শুনিয়েছেন। ছবির গল্প পছন্দ হওয়ায় আমি কাজ করতে আগ্রহ প্রকাশ করেছি। চলতি সপ্তাহের মধ্যেই তিনি চুক্তিবদ্ধ করাতে চান।’

কলকাতার দেব প্রথমবার শাপলা মিডিয়ার ‘কমান্ডো’ সিনেমার মাধ্যমে বাংলাদেশি ছবিতে অভিনয় করেন। সিনেমাটির শুটিং এখনো শেষ হয়নি। শুটিং শেষ হলেই দেবকে নিয়ে আরো ১০টি ছবি বানাবেন বলে ঘোষণা দেন সেলিম খান। আর এই ১০ সিনেমার একটিতে দেবের বিপরীতে অভিনয় করবেন অপু।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।