Bahumatrik :: বহুমাত্রিক
 
৬ কার্তিক ১৪২৭, বুধবার ২১ অক্টোবর ২০২০, ৪:২৬ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

গণসঙ্গীত সমন্বয় পরিষদের আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান


১৩ অক্টোবর ২০২০ মঙ্গলবার, ১১:৩৫  পিএম

তারেক আলী মিলন

বহুমাত্রিক.কম


গণসঙ্গীত সমন্বয় পরিষদের আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠান

“নারী ধর্ষণ ও নারীর বিরুদ্ধে সহিংসতা রোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলো” এই শ্লোগান সামনে রেখে মঙ্গলবার বিকেলে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সারাদেশব্যাপী চলমান আন্দোলনের অংশ হিসাবে নারী ধর্ষণ ও নারীর বিরুদ্ধে সহিংসতা রোধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদ আলোচনা ও প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

প্রতিবাদী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পরিষদের সভাপতি বরেণ্য গণসঙ্গীত শিল্পী ফকির আলমগীর। পরিষদের নির্বাহী সদস্য সাবিল রেজা সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি লেখক-গবেষক গোলাম কুদ্দুছ, বাংলাদেশ নৃত্যশিল্পী সংস্থার অধ্যাপক ড. নিগার চৌধুরী, বাংলাদেশ মহিলা পরিষদের এড. দীপ্তি রাণী, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সম্পাদক মন্ডলীর সদস্য আবৃত্তিশিল্পী অনন্যা লাবণী পুতুল ও পরিষদের সাধারণ সম্পাদক মানজার চৌধুরী সুইট।

প্রতিবাদী সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন গণসঙ্গীত সমন্বয় পরিষদভূক্ত বিভিন্ন দলসমূহের গণসঙ্গীতশিল্পী- ফকির আলমগীর, সমর বড়ুয়া, আরিফ রহমান, সুরাইয়া পারভীন, আবিদা রহমান সেতু, নবনীতা জাইদ চৌধুরী, শ্রাবণী গুহ রায়, শিমুল সাহা ও আবৃত্তি পরিবশেন করেন আবৃত্তিশিল্পী মাহফুজা আক্তার মিরা।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

শিল্প-সংস্কৃতি -এর সর্বশেষ