Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৫:১৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এখনই বাংলাদেশে কোনো অফিস খুলবে না ফেসবুক


২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার, ০১:১৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এখনই বাংলাদেশে কোনো অফিস খুলবে না ফেসবুক

ঢাকা : বাংলাদেশে এখনই অফিস খোলার কোনো পরিকল্পনা ফেসবুকের নেই বলে মন্তব্য করেছেন ফেসবুক সাউথ এশিয়ার পাবলিক পলিসি ডিরেক্টর শিবনাথ থাকরাল।

মঙ্গলবার সকালে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ফেসবুক সাউথ এশিয়ার পাবলিক পলিসি ডিরেক্টর শিবনাথ থাকরাল এ কথা বলেন।বাংলাদেশে এখনই অফিস খোলার ব্যাপারে অনাগ্রহী ফেসবুক উল্লেখ করে সাংবাদিকদের শিবনাথ থাকরাল বলেন: বাংলাদেশের আইন ও ফেসবুক নীতিমালা অনুসরণ করেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তথ্য সহায়তা দিচ্ছে ফেসবুক।

সোমবার ফেসবুকের উচ্চপর্যায়ের ৮ সদস্যের প্রতিনিধিদল ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বারের সঙ্গে বিভিন্ন বিষয়ে বৈঠক করেছে। বৈঠকে মোস্তাফা জব্বার বাংলাদেশে নৈরাজ্য পর্নোগ্রাফি, সন্ত্রাস, গুজব রটানো,পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস, অপপ্রচার ও সামাজিক নিরাপত্তাসহ, বিদ্যমান বিভিন্ন বিষয়ে ফেসবুককে বাংলাদেশের নিয়মনীতি মেনে নিরাপদ ফেসবুক ব্যবহারের ব্যবস্থা নেওয়ার আহ্বান জানান।

মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বাংলাদেশের সংস্কৃতি, মূল্যবোধ, ডিজিটাল নিরাপত্তা আইনসহ বাংলাদেশের প্রচলিত আইন মেনে চলতে এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য দিতে সম্মত হয়েছে ফেসবুক।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।