Bahumatrik :: বহুমাত্রিক
 
১০ মাঘ ১৪২৭, রবিবার ২৪ জানুয়ারি ২০২১, ১২:২৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

আমার ছবিগুলো মুছে ফেলুন: জাইরা ওয়াসিম


২২ নভেম্বর ২০২০ রবিবার, ০৬:৪৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


আমার ছবিগুলো মুছে ফেলুন: জাইরা ওয়াসিম

গত বছর মাঝের দিকে সিনেমায় অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন দঙ্গলকন্যা খ্যাত অভিনেত্রী জাইরা ওয়াসিম। অভিনয় জীবনকে ধর্ম এবং বিশ্বাসের সাংঘর্ষিক মনে করে এ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তার এ ঘোষণায় বেশ আলোচনার জন্ম দিয়েছিল বলিউডে।

এবার ভক্তদের প্রতি নতুন অনুরোধ করেছেন জাইরা ওয়াসিম। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তার পুরনো ছবি মুছে ফেলার অনুরোধ করেছেন তিনি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে জাইরা লিখেন, ‘দয়া করে আপনাদের অ্যাকাউন্ট এবং ফ্যানপেজ থেকে আমার ছবিগুলো মুছে ফেলুন। ইন্টারনেট থেকে সব ছবি মুছে ফেলা সত্যিই অসম্ভব। কিন্তু আপনাদের কাছে আমি অনুরোধ করতে পারি এটুকুই, যাতে আর আমার ছবিগুলো নতুন করে শেয়ার না করা হয়।’

জীবনে নতুন অধ্যায় শুরু করার চেষ্টা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। তিনি বিশ্বাস করেন, ভক্তদের সহযোগিতা পেলে খুব সুবিধা হবে তার। বলিউড অভিনেত্রী সানা খানের মতো তিনিও ধর্মে মনোযোগী হয়েছেন।

২০১৬ সালে আমির খানের ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে দর্শকহৃদয়ে স্থান করে নেন জাইরা। তারপর ‘সিক্রেট সুপারস্টার’, ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায় দেখা যায় তাকে। কাশ্মীরের এক মুসলিম পরিবারের জন্মগ্রহণ করেছিলেন জাইরা ওয়াসিম।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।