Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

সানির জামিন নামঞ্জুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২৫, ২৪ জানুয়ারি ২০১৭

আপডেট: ১৮:৪২, ২৪ জানুয়ারি ২০১৭

প্রিন্ট:

সানির জামিন নামঞ্জুর

ঢাকা : স্ত্রী দাবিকারী তরুণী নাসরিন সুলতানার করা তথ্যপ্রযুক্তির অপব্যবহার মামলায় ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে জামিন নামঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে মহানগর দায়রা জজ আদালতের হাকিম জাকির হোসেন টিপু এই আদেশ দেন। আদেশ প্রদানকালে বিচারক বিবাদী পক্ষের উকিলের উদ্দেশে বলেন, আপনারা ভালো করেই জানেন, এই মামলায় জামিন দেওয়ার এখতিয়ার আমার কতোটুকু আছে।

মামলাটি তদন্তাধীন বিধায় বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম ও বিবাদী পক্ষের আইনজীবী জুয়েল আহমেদ আদালতের রায় বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি। ওই মামলায় গত ২২ জানুয়ারি সানিকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। মোহাম্মদপুর থানার জিআরও মো. নিজাম উদ্দিন সানিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করলে মহানগর হাকিম প্রণব কুমার হুই এ আদেশ দেন।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা সানির বিরুদ্ধে মামলা দায়ের করেন। তাঁর দাবি, সানির সঙ্গে তাঁর বৈবাহিক সম্পর্ক আছে। আরাফাত সানি ফেসবুকে তার এ বান্ধবীর নামে একটি ফেক আইডি খুলেছিলেন। সেই আইডিতে ওই তরুণীর নগ্ন ছবি পোস্ট ও ব্ল্যাকমেইল করে আসছিলেন তিনি। এ ঘটনায় তরুণী বাদী হয়ে তথপ্রযুক্তি আইনে গত ৫ জানুয়ারি মামলা দায়ের করেন। সেই মামলার পরিপ্রেক্ষিতে গ্রেপ্তার করা হয়েছে আরাফাত সানিকে।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) ইয়াহহিয়া আহমেদ জানান, সকালে আমিনবাজার এলাকা থেকে আরাফাতকে গ্রেপ্তার করে থানায় নেওয়া হয়। গত ২২ জানুয়ারি তাঁকে আদালতে নিয়ে যাওয়া হয়। বিকেল ৩টায় আরাফাত সানির রিমান্ড ও জামিন শুনানি হয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer