Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১৩ ১৪৩১, মঙ্গলবার ২৮ মে ২০২৪

কুকি চিনের ৫২ সদস্যের রিমান্ড মঞ্জুর

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:২৭, ১৮ এপ্রিল ২০২৪

প্রিন্ট:

কুকি চিনের ৫২ সদস্যের রিমান্ড মঞ্জুর

ছবি- সংগৃহীত

বান্দরবানের রুমায় ব্যাংক ডাকাতি, টাকা-অস্ত্র লুট ও ব্যাংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ২টি মামলায় কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের সদস্য সন্দেহে গ্রেফতার ৫২ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে বেলা সাড়ে ১২ টায় আসামিদের বান্দরবান কারাগার থেকে কড়া নিরাপত্তায় আদালতে হাজির করা হলে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের জিআরও বিশ্বজিত সিংহ জানান, দায়ের করা ২টি মামলায় ৫৭ জন আসামিকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এদের মধ্যে ৫২ জনের ২ দিন করে চার দিনের রিমান্ড মঞ্জুর ও একজনকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন আদালত। অন্য ৪ জনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী কাজী মহতুল হোসাইন যত্ন জানান, রুমা থানার মামলা নম্বর ৪/২০২৪ ও ৭/২০২৪ দুটি মামলায় আসামিদের রিমান্ড আবেদন করেছিল রাষ্ট্র পক্ষ। উভয় পক্ষের আবেদন শুনানি শেষে ১ জন প্রেগন্যান্ট আসামিকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি এবং বাকিদের ২ দিন করে রিমান্ড মঞ্জুর ও চারজনকে কারাগারে পাঠান আদালত।
 
কোর্ট পুলিশ পরিদর্শক ফজলুল হক জানান, রাষ্ট্র পক্ষের ৫ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে একজনকে জেল গেইটে জিজ্ঞাসাবাদের অনুমতি ও ৫২ জনের প্রত্যেককে ২ দিন করে ৪ দিন রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

এর আগে রুমা-থানচিতে ব্যাংক ডাকাতি মসজিদে হামলা, টাকা-অস্ত্র লুট ও ব্যংক ম্যানেজারকে অপহরণের ঘটনায় ৬৬ জনকে বান্দরবান কারাগারে পাঠিয়েছেন আদালত।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer