Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মাস্টারকার্ডের ‘বোগো’ ইফতার অফারে একটি কিনলে আরেকটি ফ্রি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:৩৩, ১ জুন ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মাস্টারকার্ডের ‘বোগো’ ইফতার অফারে একটি কিনলে আরেকটি ফ্রি

ঢাকা : পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড নতুন ‘বোগো’ (বাই-ওয়ান-গেট ওয়ান বা একটি কিনলে একটি ফ্রি) ইফতার অফার চালু করেছে।

মাস্টারকার্ডধারীদের প্রিয় ও পছন্দের জায়গাগুলোতে ইফতারের সময় খাবার কেনা কিংবা খাওয়ার ক্ষেত্রে বাড়তি সুবিধা প্রদানের মাধ্যমে ক্যাশলেস পেমেন্ট অর্থাৎ প্রযুক্তিভিত্তিক কার্ড দিয়ে কেনাকাটা বাড়ানোর লক্ষ্যে এই অফার চালু করা হয়েছে; যা গোটা রমজান মাস জুড়ে চলবে। এই অফারের আওতায় মাস্টারকার্ডধারীরা মাস্টারকার্ডের পার্টনার রেস্টুরেন্টগুলোতে একটি ইফতার বা নৈশভোজ (ডিনার) কিনলে আরেকটি ফ্রি বা বিনা মূল্যে পাবেন।

দেশে পবিত্র রমজান মাসে বাসার বাইরে গিয়ে ইফতার খাওয়ার প্রবণতা জনপ্রিয় উঠেছে। সে জন্য মাস্টারকার্ডধারীদের জন্য এই অফার ইফতার ও নৈশভোজ খাওয়ার দারুণ এক সুযোগ এনে দিয়েছে। মাস্টারকার্ডের বিভিন্ন পার্টনার রেস্টুরেন্টগুলোতে এই সুবিধা পাওয়া যাবে।

এসব রেস্তেরাঁর মধ্যে রয়েছে-অ্যাসকট ঢাকা, এশিয়া হোটেল অ্যান্ড রিসর্টস, ব্র্যাক সেন্টার ইন, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসর্টস, ফারস হোটেল অ্যান্ড রিসর্টস, গোল্ডেন টিউলিপ, গ্রেস টোয়েন্টি ওয়ান, গ্র্যান্ড ওরিয়েন্টাল হোটেল (সাওয়াদী), হোটেল ব্লুবেরি, হোটেল ক্যানারি পার্ক, হোটেল অর্চার্ড স্যুইটস, হোটেল স্টার প্যাসিফিক সিলেট, লেকশোর বনানী, প্লাটিনাম গ্র্যান্ড, প্লাটিনাম স্যুইটস, সিক্স সিজনস হোটেল, দ্য আর্টিজান উত্তরা, দ্য ওলিভস, দ্য পেনিনস্যুলা চিটাগাং ও ডব্লিউ ফাইন ডাইন।

নতুন অফারের উদ্বোধন অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘‘পবিত্র রমজান মাসে মানুষের মধ্যে ইফতারের সময়ে রেস্টুরেন্টে গিয়ে ইফতার খাওয়ার প্রতি ঝোঁক থাকে। তাই আমরা মাস্টারকার্ডধারীদের বাড়তি সুবিধা দিতে নতুন অফারটি নিয়ে এসেছি। তাঁরা এই ক্যাম্পেইনের আওতায় আমাদের বিভিন্ন পার্টনার রেস্টুরেন্টে সপরিবারে ও সবান্ধব গিয়ে নিরাপদ ও সুবিধাজনক উপায়ে ইফতার ও নৈশভোজ খেতে অর্থ ব্যয় করতে পারবেন।’’

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer