Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

অবকাশকালীন চেম্বার কোর্টে শুনানি গ্রহণ বুধবার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১৭, ২৫ অক্টোবর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

অবকাশকালীন চেম্বার কোর্টে শুনানি গ্রহণ বুধবার

ঢাকা: আগামীকাল বুধবার সুপ্রিমকোর্টের আপিল বিভাগে চেম্বার কোর্টে শুনানি গ্রহণ করা হবে। আপিল বিভাগের বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী চেম্বার কোর্টে বেলা ১১ টা থেকে শুনানি গ্রহণ করবেন।

এ সংক্রান্ত জারী করা একটি বিজ্ঞপ্তি সংশোধন করে সুপ্রিমকোর্টের অতিরিক্ত রেজিস্ট্রার অরুণাভ চক্রবর্তী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়, যা সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও রয়েছে।

গত ৯ সেপ্টেম্বর থেকে সরকারি ছুটি, অবকাশকালীন ছুটিতে রয়েছে সুপ্রিমকোর্ট, যা চলবে ২৯ অক্টোবর পর্যন্ত। তবে এ সময়ে জরুরি মামলা সংক্রান্ত বিষয়াদি নিষ্পত্তির জন্য সুপ্রিমকোর্টের হাইকোর্ট ও আপিল বিভাগে অবকাশকালীন বেঞ্চে বিচারিক কার্যক্রম চলছে। প্রধান বিচারপতি অবকাশকালীন বেঞ্চ নির্ধারণ করে দেয়।

এদিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আগামী ২৭ অক্টোবর সুপ্রিমকোর্টের সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে ভাষণ দেবেন। ২৭ অক্টোবর বৃহস্পতিবার বেলা ১১টায় সুপ্রিমকোর্ট অডিটোরিয়ামে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের উদ্দেশ্যে প্রধান বিচারপতির এ অভিভাষণ অনুষ্ঠান হবে।

সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ বাসস’কে জানান, ইতোমধ্যে সকল বেঞ্চ অফিসার ও সহকারী বেঞ্চ অফিসারদের ওই অনুষ্ঠানে উপস্থিত থাকতে নির্দেশ প্রদান করা হয়েছে। প্রধান বিচারপতির এ সংক্রান্ত অনুষ্ঠান সূচির বিজ্ঞাপ্তি সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer