Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

জ্যৈষ্ঠ ১০ ১৪৩১, রোববার ২৬ মে ২০২৪

উত্তরা ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ওরিয়েন্টেশন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৪১, ৩০ মে ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

উত্তরা ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ওরিয়েন্টেশন

ছবি-সংগৃহীত

ঢাকা : উত্তরা ইউনিভার্সিটির টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত অরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম আজিজুর রহমান।

এতে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা, রেজিস্ট্রার কাজী মহিউদ্দীন, ট্রাস্টি বোর্ডের সদস্য নাবিদ আজিজ ও আবিদ আজিজ এবং মওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক, টেক্রটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক ডিন ও বিভাগীয় প্রধান মো. আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক এম আজিজুর রহমান বলেন, বর্তমান প্রতিযোগিতামূলক বাজারে নিজের অবস্থান তৈরি করতে শিক্ষার্থীদেও এখন থেকেই প্রস্তুত হতে হবে। তিনি পড়াশোনাকে ভীতির চোখে না দেখে তা উপভোগ্য করার ওপর গুরুত্ব দেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপ-উপাচার্য অধ্যাপক ড. ইয়াসমীন আরা লেখা নবীণ শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, মানবিক সমাজে জনসেবার ব্রত নিয়ে নিজেকে তৈরি করতে হবে। উত্তরা ইউনিভার্সিটি কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সামগ্রিক বিষয়েই লক্ষ্য রাখে যেন তারা মানবিক সমাজ গড়ায় পেশাদারিত্বেরও পরিচয় দিতে পারে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer