Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

মা হচ্ছেন ‘স্লাম ডগ মিলিয়নিয়ার’ অভিনেত্রী ফ্রিডা পিন্টো

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:১৫, ২৯ জুন ২০২১

প্রিন্ট:

মা হচ্ছেন ‘স্লাম ডগ মিলিয়নিয়ার’ অভিনেত্রী ফ্রিডা পিন্টো

মা হচ্ছেন ‘স্লাম ডগ মিলিয়নিয়ার’ সিনেমার অভিনেত্রী ফ্রিডা পিন্টো। ইনস্টাগ্রামে বেবি বাম্পসহ ছবি শেয়ার করেছেন তিনি। ছবিতে ফ্রিডার স্বামী কোরি ট্র্যানকেও দেখা গেছে।

ছবিতে দেখা গেছে, ফ্রিদার বেবি বাম্পে হাত দিয়ে রেখেছেন কোরি। অপর ছবিতে একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন। ক্যাপশনে লেখা, জুনিয়র ট্র্যান আসছে। পোস্টে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে মন্তব্য করেছেন অনেকে। অনেক সহকর্মীও শুভেচ্ছা জানিয়েছেন ফ্রিদাকে। সব মিলিয়ে অন্যরকম আনন্দে ভাসছেন এ অভিনেত্রী।

ফ্রিদার স্বামী কোরি ট্র্যান পেশায় একজন চিত্রগ্রাহক। দুই বছর প্রেম করে ২০১৯ সালে বাগদান করেছিলেন তারা। এর আগে অভিনেতা দেব পটেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছিলেন ফ্রিদা। ২০১৪ সালে ভেঙে যায় সে সম্পর্ক। আপাতত নবজাতকের আগমনের অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রী ফ্রিদা ও তার স্বামী।

ফ্রিদা পিন্টো মূলত ভারতীয় অভিনেত্রী। হলিউডের সিনেমায় অভিনয় করেন তিনি। মুম্বাইয়ের একটি শহরতলীতে বেড়ে ওঠেছিলেন ফ্রিদা। পাঁচ বছর বয়সে অভিনেত্রী হওয়ার স্বপ্ন জাগে তার মনে। সে স্বপ্নের বাস্তবায়ন করে তিনি আজ পাড়ি জমিয়েছেন হলিউডে। আমেরিকান ও ব্রিটিশ সিনেমায় অভিনয় করে একাধিক সম্মাননা পেয়েছেন এ অভিনেত্রী।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer