Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

প্রিয়কের প্রিয় কারটিও আগুনে ভস্মীভূত

টি.আই সানি, শ্রীপুর প্রতিনিধি

প্রকাশিত: ০০:১৫, ২ সেপ্টেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

প্রিয়কের প্রিয় কারটিও আগুনে ভস্মীভূত

ছবি : বহুমাত্রিক.কম

গাজীপুর : গাজীপুরের পোড়াবাড়ী-মাস্টারবাড়ি এলাকায় নেপালে বিমান দূর্ঘটনায় নিহত মো. ফারুক হোসেন প্রিয়কের প্রিয় প্রাইভেট কারটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে শনিবার সকালে হঠাৎ করে আগুন ধরে পুড়ে গেছে। পরে জয়দেবপুর ফায়ার সার্ভিস কর্মীরা ও হাইওয়ে পুলিশ গিয়ে আগুন নেভান। আগুনে গাড়ি পুড়ে গেলেও কেউ দ্বগ্ধ হয়নি। এ ঘটনায় ওই পথে সাময়িক যানজটের সৃষ্টি হয়।

নাওজোর হাইওয়ে ফাঁড়ির এসআই প্রদীপ কুমার মজুমদার জানান, প্রিয়কের মামাতো ভাই মেহেদী হাসান মাসুম শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকা থেকে কারটি চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথে রাজেন্দ্রপুর এলাকায় পৌঁছালে হঠাৎ করেই গাড়ি থেকে ধুঁয়া বের হতে দেখে মাস্টার বাড়ি এলাকায় একটি ওয়ার্কশপের সামনে নিয়ে কারটি দাঁড় করায়। এর কিছুক্ষণ পরেই কারটিতে আগুন জ্বলতে থাকে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিটের কর্মীরা আগুন নেভান। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে (ঢাকার দিকে) যানচলাচল সামিয়ক বিঘ্ন ঘটে এবং গাড়ির দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

প্রিয়কের চাচাতো ভাই মো. লুৎফর রহমান জানান, কারটি প্রিয়কের খুব প্রিয় ছিল। প্রিয়কের মামাতো ভাই মাসুম কারটির ত্রুটি সারাতে এবং কাগজ নবায়ন করতে শনিবার সকালে কারটি নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছিল। পরে পথে কারটি আগুনে পুড়ে যাওয়ার খবর পেয়েছি। মাসুম এ বছরের ১২মার্চ নেপালে বিমান দূর্ঘটনায় প্রিয়কের সঙ্গেই বিমানের যাত্রী ছিলেন এবং আহত হয়েছিলেন। আজ আগুনে কারটি পুড়ে গেলেও মাসুম অল্পের জন্য অক্ষত অবস্থায় প্রাণে বেঁচে গেছেন।

জয়দেবপুর ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বলেন, যান্ত্রিক ত্রুটি থেকে কারে আগুনের সূত্রপাত হয়েছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জয়দেবপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা প্রায় ২০মিনিটের চেষ্টায় আগুন নেভানো হয়। তবে এতে কেউ আহত হননি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer