Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ঢাকা বিভাগীয় কমিশনার পদে খলিলুর রহমান: বিশিষ্টজনদের অভিনন্দন

মো. নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৬, ২৯ অক্টোবর ২০২১

আপডেট: ২৩:২০, ২৯ অক্টোবর ২০২১

প্রিন্ট:

ঢাকা বিভাগীয় কমিশনার পদে খলিলুর রহমান: বিশিষ্টজনদের অভিনন্দন

-নবনিযুক্ত ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমান

ময়মনসিংহ : বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব প্রশাসন ক্যাডারের অত্যন্ত চৌকস ও সুদক্ষ কর্মকর্তা সিলেটের বিভাগীয় কমিশনার মোঃ খলিলুর রহমানকে ঢাকা বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। ঢাকার বর্তমান কমিশনার মোঃ খলিলুর রহমান সচিব পদে পদোন্নতি পাওয়ায় তার স্থলাভিষিক্ত হচ্ছেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ এর উপ-সচিব কে. এম আল আমীন স্বাক্ষরিত ২৮ অক্টোবর প্রকাশিত এক প্রজ্ঞাপণে এই নিয়োগাদেশ দেয়া হয়।

দুই বিভাগে বিভাগীয় কমিশনারের দায়িত্ব পালনকারী ১৩তম বিসিএস প্রশাসন ক্যাডারের অন্যতম সৌভাগ্যবান মোঃ খলিলুর রহমান পেশাগত জীবনে সৎ, দক্ষ ও মেধাবী কর্মকর্তা হিসেবে পরিচিত। মোঃ খলিলুর রহমান নাটোর ও ময়মনসিংহ জেলার সাবেক সফল জেলা প্রশাসক, সিলেট বিভাগের সফল বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

প্রশাসন ক্যাডারের সুদক্ষ ও চৌকস কর্মকর্তা মোঃ খলিলুর রহমানকে ঢাকার বিভাগের বিভাগীয় কমিশনার হিসেবে নিয়োগ দেয়ায় তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর, উপদেষ্টা, রেজিষ্ট্রার, জনপ্রতিনিধিসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

অভিনন্দন বিবৃতিতাদাগণ হলেন- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. লুৎফুল হাসান, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এ.এইচ. এম মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই এর সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা, বাকৃবি অ্যালামনাই এসোসিয়েশন ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ এর যুগ্ম মহাসচিব প্রফেসর ড. এ. এক এম জাকির হোসেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার কৃষিবিদ ড. হুমায়ুন কবীর, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বীর মুক্তিযোদ্ধা নূরুল আমিন কালাম, বাংলাদেশ প্রাইভেট মেডিক্যাল প্র্যাকটিশনার্স এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনোস্টিক অনার্স এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এবং জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ হরিশংকর দাশ, জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডাঃ এইচ. এ গোলান্দাজ তারা, গণকণল্যাণ পরিষদ (জিকেপি) নির্বাহী পরিচালক, শম্ভুগঞ্জ জিকেপি অনার্স কলেজের প্রতিষ্ঠাতা ও গভর্নিং বডির সভাপতি বিশিষ্ট শিক্ষাবিদ লায়ন ড. মোঃ সিরাজুল ইসলাম, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ.এম. এ সালাম ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer