Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ছায়ানট-কে স্কুলবাস দিলো ভারতীয় হাইকমিশন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:২০, ২৯ জুলাই ২০২০

প্রিন্ট:

ছায়ানট-কে স্কুলবাস দিলো ভারতীয় হাইকমিশন

ছবি: সংগৃহীত

 

এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঢাকাস্থ ভারতীয় হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাশ রাজধানীর নালন্দা উচ্চ বিদ্যালয়কে দুটি স্কুলবাস হস্তান্তর করেন। বুধবার অনুষ্ঠিত এক ভার্চুয়াল অনুষ্ঠানে হাই কমিশনার বাস দুটি স্কুল কর্তৃপক্ষকে তুলে দেন। 

 নালন্দা উচ্চ বিদ্যালয় ছায়ানট কর্তৃক পরিচালিত একটি স্কুল। ছায়ানটের নির্বাহী সভাপতি ড. সারওয়ার আলী, সহ-সভাপতি খায়রুল আনাম শাকিল, সাধারণ সম্পাদক লাইসা আহমেদ লিসা এবং নালন্দা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমনা বিশ্বাস এই অনলাইন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

স্কুলবাস দুটি স্কুলের ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এবং ছায়ানটকে ছাত্রছাত্রীদের প্রতিদিনের স্কুলে যাতায়াতের সুবিধা নিশ্চিত করতে সাহায্য করবে। অনুষ্ঠানে রীভা গাঙ্গুলি দাশ বলেন, কঠোর পরিশ্রম ও আত্মনিয়োগের মধ্যদিয়ে ছায়ানট গতকয়েক দশক ধরে বাংলাদেশের বাঙালি ঐতিহ্যকে বাঁচিয়ে রেখেছে। প্রজন্মের পর প্রজন্ম ধরে শিল্পীদের অনুশীলন, উন্নয়ন ও প্রশিক্ষণ দিয়ে ছায়ানট বাংলাদেশী সমাজ এবং এর মূল্যবোধকে গভীরভাবে প্রভাবিত করে চলেছে। ছায়ানটের সাথে এই বন্ধুত্বকে আমরা সম্মান করি এবং তাদের সহযোগিতায় আসতে পেরে নিজেদের সৌভাগ্যবান বলে মনেকরি। 

নালন্দা উচ্চ বিদ্যালয় এবং ছায়ানট এই উপহারের জন্য ভারতীয় হাইকমিশনকে ধন্যবাদ জানান এবং বলেন, হাইকমিশনের এই অবদান তাঁদের কার্যক্রম পরিচালনায় অনেকখানি সহায়ক হবে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer