Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

আবারও চালু হচ্ছে ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:৫৮, ৩১ অক্টোবর ২০২১

প্রিন্ট:

আবারও চালু হচ্ছে ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট

ছয় মাস পর ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালাবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ২ নভেম্বর থেকে পুনরায় এই রুটে যাত্রীবাহী ফ্লাইট চালাবে বাংলাদেশ বিমান। চলতি বছরের ৭ মে ঢাকা থেকে সর্বশেষ ফ্লাইটটি কুয়ালালামপুর গিয়েছিল ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম-পিআর) তাহেরা খন্দকার জানান, মালয়েশিয়া সরকার কর্তৃক বাংলাদেশ থেকে যাত্রী পরিবহনের ক্ষেত্রে বিধিনিষেধ শিথিল করায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-কুয়ালালামপুর রুটে পুনরায় যাত্রী পরিবহন শুরু করতে যাচ্ছে।

তিনি জানান, ২ নভেম্বর ঢাকা থেকে প্রতি মঙ্গলবার, বৃহস্পতিবার, শুক্রবার ও রোববার স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে কুয়ালালামপুরের উদ্দেশে বিমানের ফ্লাইট ছেড়ে যাবে এবং কুয়ালালামপুর থেকে প্রতি বুধবার, শুক্রবার, শনিবার ও সোমবার স্থানীয় সময় রাত ২টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এর আগে ৭ মে থেকে বাংলাদেশ থেকে কুয়ালালামপুর রুটে যাত্রী পরিবহন বন্ধ ছিল, তবে মালয়েশিয়া থেকে যাত্রীরা বাংলাদেশে আসতে পারতেন।

উল্লেখ্য, করোনা মহামারির কারণে প্রায় ২১ মাস বন্ধের পর আগামী ২৬ ডিসেম্বর থেকে আবারও চালু হচ্ছে যুক্তরাজ্যের ম্যানচেস্টার রুটের ফ্লাইট।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer