Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ২৯ ১৪৩০, রোববার ১৪ এপ্রিল ২০২৪

ঘন কুয়াশায় কারনে ঢাকার বদলে সিলেটে নামলো আন্তর্জাতিক ফ্লাইট

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫২, ১৮ জানুয়ারি ২০২৪

প্রিন্ট:

ঘন কুয়াশায় কারনে ঢাকার বদলে সিলেটে নামলো আন্তর্জাতিক ফ্লাইট

ফাইল ছবি

ঘন কুয়াশার কারণে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে বাংলাদেশ বিমানের দুইটি ফ্লাইট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে।ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ উদ্দিন আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন। 

বুধবার (১৭ জানুয়ারি) সকাল ১০টা ২৮ মিনিটে একটি এবং ১০টা ৪৮ মিনিটে অপর ফ্লাইটটি সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। আবহাওয়া উন্নতি হলে বিমান দুইটি ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করে।

জানা যায়, বুধবার সকালে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ওমানের মাসকাট থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের ড্রিমলাইনার ফ্লাইটটি নামার কথা ছিল। তবে ঘন কুয়াশার কারণে সেটি সেখানে অবতরণ করতে না পেরে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে চলে আসে। সকাল ১০টা ২৮ মিনিটে ফ্লাইটটি সিলেটে অবতরণ করে।

একই কারণে চীনের গুয়াংজু থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের আরেকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সকাল ১০টা ৪৮ মিনিটে সিলেট বিমানবন্দরে অবতরণ করে। এব্যাপারে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ উদ্দিন আহমদ বলেন, আবহাওয়া খারাপ হওয়ায় সকালে বিমান দুটি সিলেটে নেমেছিল। পরে আবহাওয়া উন্নতি হলে বিমান দুটি ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করে।

এর আগে একই কারণে ২ জানুয়ারি পাঁচটি এবং ৬ জানুয়ারি একটি ফ্লাইট ঢাকায় অবতরণ করতে না পেরে সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছিল।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer