Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৬ ১৪৩০, বৃহস্পতিবার ২৯ ফেব্রুয়ারি ২০২৪

যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাবো : পাপন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৫:৩০, ২৭ নভেম্বর ২০২৩

প্রিন্ট:

যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাবো : পাপন

ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিদায় নিচ্ছেন সভাপতি নাজমুল হাসান পাপন। সোমবার দলের ওপেনার তামিম ইকবালের সঙ্গে সাক্ষাতের পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এই কথা জানান তিনি নিজেই।

পাপন বলেন, এই টার্ম তো আর বেশিদিন নাই। আমি আর বেশি দিন নাই। আমার প্ল্যান হচ্ছে, আর একটা বছর আছি। এবং এরমধ্যে যাওয়ার আগে অবশ্যই টিমকে ঠিক করে যাবো। যা যা করা দরকার এটা আমি করে যাবো। সেটা ঠিক হবে কিনা আমি জানি না। আমি যেটা মনে করি, এটা করা দরকার, সেটা যদি অনেক কঠিন সিদ্ধান্তও হয়, সেটাও নিবো।

আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ভবিষ্যৎ নিয়ে সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসেন তামিম। তবে বৈঠক শেষে কোনো কথা না বলেই বিসিবি প্রধানের বাসভবন ত্যাগ করেছেন তামিম ইকবাল।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি হিসেবে তিন বছর দায়িত্ব পালনকালে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সভাপতি হিসেবে আ হ ম মোস্তফা কামাল মনোনীত হন। এরফলে বিসিবি’র সভাপতির পদ শূন্য হলে সরকার নাজমুল হাসানকে বিসিবি’র নতুন সভাপতি হিসেবে ঘোষণা করে।

২০২১ সালের ৭ অক্টোবর চতুর্থ মেয়াদে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হন নাজমুল হাসান পাপন। বোর্ড পরিচালকের মতামতের ভিত্তিতে নির্বাচিত হয়েছিলেন তিনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ১৪ তম সভাপতি হিসেবে দায়িত্ব নেবার পূর্বে, পাপন ২০০৮ সাল থেকে আবাহনী ক্রিকেট দলের সভাপতির দায়িত্ব পালন করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer