Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

আষাঢ় ৪ ১৪৩১, বুধবার ১৯ জুন ২০২৪

জাতীয় দলের হয়ে খেলতে আর্জেন্টিনায় মেসিরা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৪০, ২২ মার্চ ২০২৩

প্রিন্ট:

জাতীয় দলের হয়ে খেলতে আর্জেন্টিনায় মেসিরা

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ জয়ের পর তিন মাস কেটে গেছে। প্রথমবার থ্রি স্টার জার্সিতে খেলতে নামার আগে বুয়েন্স এইরেসে জড়ো হয়েছে পুরো আর্জেন্টিনা দল। তিন তারকা প্র্যাকটিস কিটে দেখা মিলেছে ফুটবলারদের। আর যতদিন চাইবেন ততদিন জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাবেন লিওনেল মেসি এমনটাই ইচ্ছে কোচ লিওনেল স্কালোনির। 

বিশ্বকাপ জয়ের পর পানামার বিপক্ষেই প্রথমবারের মতো খেলতে নামছে আর্জেন্টিনা। আগামী শুক্রবার (২৪ মার্চ) মনুমেন্টাল স্টেডিয়ামের এই ম্যাচটিকে ঘিরে বিশ্বচ্যাম্পিয়ন মেসিদের উন্মাদনার শেষ নেই। শুধু মেসিই নন, আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের প্রায় সব তারকাই রয়েছেন এই দুটি প্রীতি ম্যাচের জন্য ঘোষিত দলে। কাজেই গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজসহ ইউরোপের বিভিন্ন ক্লাবে খেলা বিশ্বকাপজয়ী দলের প্রায় সব তারকাই ফিরেছেন আর্জেন্টিনায়।

রবিবার রেনের বিপক্ষে ম্যাচটি শেষ হওয়ার পরপরই আর্জেন্টিনার বিমান ধরেন মেসি। বুয়েনস আইরেস বিমান বন্দরে গিয়ে পৌঁছান সোমবার। বিমান থেকে নেমে মেসি বুয়েনস আইরেসেরই একটা হোটেলে গিয়ে ওঠেন। হোটেলে পৌঁছে মেসি তো অবাক! তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে হোটেল প্রান্তরে যে লোকে লোকারণ্য।

বিশ্বকাপজয়ী বিশ্বসেরা মেসি দেশে ফিরছেন, এই খবর আগেই ছড়িয়ে পড়ে আর্জেন্টিনায়। তাই বিশ্বজয়ী নায়ককে আরেকবার শুভেচ্ছা জানাতে আর্জেন্টাইন সমর্থকরা ভিড় জমায় হোটেলে। তারা করতালি আর স্লোগানে স্লোগানে শুভেচ্ছা জানান প্রিয় তারকাকে। সমর্থকদের ভালোবাসায় জুড়িয়ে যায় মেসির শরীর-মন। সমর্থকদের শুভেচ্ছা বৃষ্টিতে ভিজে আনন্দে গদগদে হয়ে তিনি ঢুকে যান হোটেলে নিজের জন্য বরাদ্দ রুমে। গতকাল মেসি-মার্টিনেজ, এনজো ফার্নান্দেজ, জুলিয়েন আলভারেজরা অনুশীলনও করেছেন একসঙ্গে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer