Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

নানা আয়োজনে বিদ্যাকোষ আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:০৪, ৩ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

নানা আয়োজনে বিদ্যাকোষ আদর্শ পাঠাগারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ পৌর শহরের মাহমুদপুরে অবস্থিত বিদ্যাকোষ আদর্শ পাঠাগার তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কর্তন এবং নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার সন্ধ্যায় বিদ্যাকোষ আদর্শ পাঠাগার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  সিরাজগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের (মাহমুদপুর-মাছুমপুর) কাউন্সিলর শাহরিয়ার শিপু, ১,২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর স্বপ্না হাবিব এবং ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুমানা রেশমা। অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রণে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক মাহবুব আলী তালুকদার, মাহমুদপুর গ্রামের মুরুব্বি নুরুল ইসলাম, আব্দুস ছামাদ এবং  হাজীবাড়ী মাদ্রাসার সিনিয়র শিক্ষক গোলাম মোস্তফা। 

বিদ্যাকোষ আদর্শ পাঠাগারের নবনির্বাচিত সভাপতি এম এ মতিন সজীব এর সভাপতিত্বে এবং নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুর মোক্তার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাঠাগারের উপদেষ্টা কবি এস. এম. এ হাফিজ, এবং অন্যতম উপদেষ্টা কবি ও গবেষক যাহিদ সুবহান, নতুন কমিটির সহ-সভাপতি-১ রুবেল সেখ, সহ-সভাপতি-২ সালাহউদ্দিন সালাম, যুগ্ন সাধারণ সম্পাদক আবু সাঈদ পাপ্পু, কোষাধ্যক্ষ কামরুজ্জামান মামুন, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন জুয়েল, আইন বিষয়ক সম্পাদক রিয়াদ রাশেদীন তালুকদার সৌরভ, তথ্য, প্রযুক্তি ও প্রচার সম্পাদক আমিনুল ইসলাম তুষার, দপ্তর ও পাঠাগার সম্পাদক তৌহিদুর রহমান, কার্যনির্বাহী সদস্য-১ সাইফুর রহমান রাসেল, কার্যনির্বাহী সদস্য-২ বিজয় হোসেন, কার্যনির্বাহী সদস্য-৪ আমান উল্লাহ আমান, কার্যনির্বাহী সদস্য-৫ রুহুল আমিন মুসা প্রমুখ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শব্দ শৈলির প্রতিষ্ঠাতা হুমায়ুন কবির আফ্রিদী, প্রসূন থিয়েটার সিরাজগঞ্জ এর সাধারণ সম্পাদক সুমন রাজ সরকার, বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মেহেদী হাসান, বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রেজা রাব্বিসহ এলাকার তরুণ সমাজ।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer