Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৮ ১৪৩১, বুধবার ২৪ জুলাই ২০২৪

এমপি আনার হত্যায় ১৪ দিনের রিমান্ডে সিয়াম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:৫২, ৮ জুন ২০২৪

প্রিন্ট:

এমপি আনার হত্যায় ১৪ দিনের রিমান্ডে সিয়াম

ফাইল ছবি

ঝিনাইদহ–৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজিম আনার হত্যা মামলার আসামি মো. সিয়াম হোসেনকে ১৪ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের একটি আদালত। শনিবার কলকাতা সিআইডির আবেদনে উত্তর ২৪ পরগণার বারাসাতের একটি আদালত তার এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এর আগে নেপালে গ্রেপ্তার হন সিয়াম। তার গ্রেপ্তারের খবরে কলকাতা সিআইডি ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) প্রতিনিধিদল নেপালে যায়। উভয় দেশের পুলিশ সিয়ামকে নেপাল থেকে ফিরিয়ে আনতে চায়। পরে সিয়ামকে কলকাতা সিআইডির হেফাজতে দেয় নেপাল। গতকাল শুক্রবার ডিএমপি কমিশনার হাবিবুর রহমান জানান, সিয়াম কলকাতা সিআইডির হেফাজতে রয়েছেন।

সিয়ামের ব্যাপারে এক বিবৃতিতে কলকাতা সিআইডি জানায়, বাংলাদেশের ভোলা জেলার বোরহানউদ্দিনের বাসিন্দা সিয়াম। পিতা আলাউদ্দিন। ৩৩ বছর বয়সী সিয়াম এমপি আনার হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিলেন।

উল্লেখ্য, গত ১৩ মে কলকাতার নিউটাউনের সঞ্জীভা গার্ডেনে এমপি আনারকে খুন করা হয়েছিল বলে ধারণা করছে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে খুন ও মরদেহ গায়েবের কাজে যুক্ত ছিলেন সিয়াম। সঞ্জীভা গার্ডেনের যে সিসিটিভি ফুটেজ সামনে আসে, তাতেও সিয়ামকে দেখা যায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer