Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

শ্রাবণ ৬ ১৪৩১, সোমবার ২২ জুলাই ২০২৪

কোকের বিজ্ঞাপন নিয়ে অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৯, ১২ জুন ২০২৪

প্রিন্ট:

কোকের বিজ্ঞাপন নিয়ে অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ফাইল ছবি

কোমল পানীয় কোকাকোলার বিজ্ঞাপন নিয়ে দেশজুড়ে বিতর্কের মাঝেই ব্যাচেলর পয়েন্ট খ্যাত নির্মাতা কাজল আরেফিন অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে ‘সাইবার কমিউনিটি’ নামে একটি ফেসবুক পেজ। মঙ্গলবার প্রতিষ্ঠানটির ফেসবুক পেজের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

সাইবার কমিউনিটির ফেসবুক স্ট্যাটাসে বলা হয়, বিজ্ঞাপন নিয়ে আপনি বলছেন এই বিষয়ে জানেন না ওকে সাময়িকভাবে মেনে নিলাম। জীবন বলল: পেশাগত দিক থেকে করেছে, ব্যক্তিগতভাবে সে কোকাকোলা বিষয়ে অবগত না। বিষয়টা এমন হলো- আমি গরুর মাংস খাই না, ঝোল খাই। 

পুরো বিষয়টিকে সাজানো নাটক বলে দাবি করে সাইবার কমিউনিটি জানায়, ঈদে অমির নির্মিত যে নাটক ‘ফিমেল ৪’ আসছে, সেখানে যদি অভিনেতা জীবন, শিমুল প্রমুখকে দেখা যায় তাহলে কোনো প্ল্যাটফর্মে এই নাটক চলতে দেওয়া হবে না। শুধু তাই নয়, সব জায়গা থেকে মুছে ফেলার ওপেন চ্যালেঞ্জ দেওয়া হয়েছে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে। এ বিষয়ে সবাইকে নিয়ে ফেসবুক লাইভ করে সমাধান দেওয়ার ৪৮ ঘণ্টার সময় বেঁধে দেওয়া হয় অমিকে।

এ বিষয়ে অমি গণমাধ্যমকে বলেছেন, যেই বিজ্ঞাপনটি নিয়ে বিতর্ক হচ্ছে, সেই বিজ্ঞাপনের সঙ্গে আমি কোনোভাবেই জড়িত নই। তবুও আমাকে নিয়ে কেনো এই সমালোচনা হচ্ছে, বিষয়টি বোধগম্য নয়। আলটিমেটাম, বয়কট- বিষয়গুলো নিয়ে সামাজিক মাধ্যমে নানা রকম আলোচনা হচ্ছে। এসব আমার নিয়ন্ত্রণে নেই। আমি কাজ নিয়েই ভাবছি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer