Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১১ ১৪৩০, শনিবার ২৪ ফেব্রুয়ারি ২০২৪

হলিউড ছাড়ার ঘোষণা অ্যাঞ্জেলিনা জোলির

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:৫৯, ৭ ডিসেম্বর ২০২৩

প্রিন্ট:

হলিউড ছাড়ার ঘোষণা অ্যাঞ্জেলিনা জোলির

ফাইল ছবি

হলিউড থেকে বিদায় নিচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। দুরারোগ্য বেলস পালসি রোগে আক্রান্ত হয়ে অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

হলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি ব্র্যাড পিট এবং অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদ হয়েছে আগেই। ২০১৬ সালে নিজেদের প্রাইভেট বিমানে তুমুল ঝগড়ার পর আলাদা হয়ে গেছেন দুজন। কিন্তু তাদের সে দ্বন্দ্ব আজও রয়ে গেছে। খবর গার্ড়িয়ানের।

জানা গেছে, ওই সময় জোলির গায়ে মদ ঢেলে দিয়েছিলেন ব্র্যাড। তাদের সন্তানদের সামনে এমন ঘটনার পরেই ব্র্যাডের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করেন অভিনেত্রী। তাদের দুজনের ওয়াইনের যৌথ ব্যবসা নিয়েও হয়েছে একাধিক আইনি ঝামেলা।এদিকে জোলির চিরকালের মতো হলিউড ছাড়ার সিদ্ধান্তে নেট পাড়ায় উঠেছে আলোড়ন।

অভিনেত্রী জানান, প্রাক্তন স্বামীর সঙ্গে ঝামেলার পর থেকে তিনি স্বাধীনভাবে বেঁচে থাকতে পারছেন না। এই বিবাদ নিয়ে গণমাধ্যমকে নিজের খারাপ লাগার কথাও জানিয়েছেন এ অভিনেত্রী।


তিনি আরও বলেন, স্ট্রেসের কারণে আমার শরীর প্রায়ই খারাপ হয়ে যাচ্ছে। আমার ব্লাড সুগার নিয়ন্ত্রণে থাকছে না। বিচ্ছেদের ৬ মাস আগে আমি বেলস পালসি রোগে আক্রান্ত হই। হলিউডে এখন মোটেও স্বাস্থ্যকর পরিবেশ নেই। হলিউডে থাকলে আমি কখনোই স্বাভাবিকভাবে জীবন কাটাতে পারব না।

অভিনেত্রী বলেন, আমার ছয় সন্তানই এখন আমার সবচেয়ে কাছের বন্ধু। পিট ও আমার বিচ্ছেদের পর আমি মোট ৪টি সিনেমায় কাজ করেছি। পিট এ সময় বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা পরিচালনা করেছেন, এবং অস্কারও জিতেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer