Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

২ জুন প্রেক্ষাগৃহে আসছে ‘সুলতানপুর’

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:৪২, ২৯ মে ২০২৩

আপডেট: ১৮:১০, ২৯ মে ২০২৩

প্রিন্ট:

২ জুন প্রেক্ষাগৃহে আসছে ‘সুলতানপুর’

ফাইল ছবি

আগামী ২ জুন মুক্তি পাচ্ছে সৈকত নাসির পরিচালত থ্রিলার ঘরনার সিনেমা ‘সুলতানপুর’। এই উপলক্ষে রোববার রাজধানীর এক রেস্তোরায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পরিচালক সৈকত নাসির, অভিনেতা আশীষ খন্দকার, সুমন ফারুক, সানজু জনসহ অন্যান্য কলাকুশলীরা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন অরুণা বিশ্বাস ও বিপ্লব সাহা।

অনুষ্ঠানে পরিচালক সৈকত নাসির বলেন, ‘একটি সিনেমা যখন দর্শকদের সাড়া পায় সেটি সবচেয়ে বেশি আনন্দের। এই অনুষ্ঠানে সিনেমার প্রায় সবাই আমরা রয়েছি। সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি সিনেমাটি দেখার। আমাদের সিনেমার মূল নায়ক এর গল্প। আমাদের নিজেদের গল্প আমরা বলতে চেয়েছি। সিনেমায় যারা অভিনয় করেছেন এবং অন্যান্য কলাকুশলী সবার প্রতি আমি কৃতজ্ঞ। সবার পরিশ্রমে কাজটি শেষ করতে পেরেছি।’

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকা অরুণা বিশ্বাস বলেন, ‘সেন্সরবোর্ডের সদস্য হিসেবে সিনেমাটি আমি এরইমধ্যে দেখেছি। এর গানগুলো শুনে আমি মুগ্ধ। আর গল্পেও বেশ ভিন্নতা উঠে এসেছে। অনেক জায়গায় শুনি, সিনেমা ভালো কিন্তু দর্শক দেখছে না। আমার প্রশ্ন, সিনেমা ভালো হলে দর্শক কেন দেখবে না?’

অরুনা বিশ্বাস আরও বলেন, ‘আমাদের নিজেদের অনেক গল্প রয়েছে। সেই গল্পগুলো পর্দায় উঠে আসুক সেই প্রত্যাশা করছি।’

সীমান্তের রোমাঞ্চকর গল্পে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এর পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতা, মাদক পাচার, মাদকসম্রাটসহ অনেক বিষয়ই এরইমধ্যে ট্রেলারে উঠে এসেছে।

উল্লেখ্য, আসাদ জামানের গল্পে নির্মিত এ সিনেমায় আশীষ খন্দকার, অধরা খান, সুমন ফারুক, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা অভিনয় করেছেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer