Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

আদালত থেকে বের হয়ে যা বললেন মাহি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৭:১২, ১৮ মার্চ ২০২৩

প্রিন্ট:

আদালত থেকে বের হয়ে যা বললেন মাহি

ছবি- সংগৃহীত

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। তবে আদালতের বিচারক কোনো কথা শোনেননি বলে অভিযোগ করেন এই অভিনেত্রী।

শনিবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. ইকবাল হোসেন ঢালিউড অভিনেত্রীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

পরে গাজীপুর জেলা কারাগারে নেয়ার সময় সাংবাদিকদের কাছে মাহি অভিযোগ করে বলেন, ‘এক সেকেন্ডের মধ্যে আদালতের কার্যক্রম কীভাবে শেষ হয়ে যায়? বিচারক কেবল চেয়ারে বসলেন আর উঠলেন। বিচারক আমার সঙ্গে একটি কথাও বলেননি।’

সৌদি আরব থেকে শনিবার সকাল ১০টা ৫০ মিনিটে একটি ফ্লাইটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন মাহি। সেখান থেকেই ডিজিটাল নিরাপত্তা আইনের করা মামলায় গ্রেপ্তার করা হয় মাহিকে। বিমানবন্দর থেকে গাজীপুরের বাসন থানায় নেয়া হয় তাকে। পরে আদালতে তোলা হলে ঢাকাই সিনেমার এ নায়িকাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

তার আগে বৃহস্পতিবার রাতে গাজীপুরে মাহির স্বামীর মালিকানাধীন গাড়ির একটি শোরুম ভাঙচুরের অভিযোগ তোলা হয়। পরে মাহি ও তার স্বামী সৌদি আরব থেকে ফেসবুক লাইভে যুক্ত হয়ে স্থানীয় পুলিশের বিরুদ্ধে বিষোদ্‌গার করেন।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। ওই মামলায় গ্রেফতার করা হয় মাহিকে। সৌদি আরব থেকে মাহি ফিরলেও তার স্বামী রকিব সরকার এখনও ফেরেননি। গ্রেফতার এড়াতে সৌদিতে রয়ে গেছেন রকিব। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer