Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

নবাবগঞ্জ উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২২:৩৩, ৬ জুন ২০২৩

প্রিন্ট:

নবাবগঞ্জ উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করল পদ্মা ব্যাংক

ছবি- সংগৃহীত

নবাবগঞ্জবাসীর আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতেই আধুনিক, প্রযুক্তি নির্ভর উপ-শাখার কার্যক্রম শুরু করেছে পদ্মা ব্যাংক লিমিটেড। জয়পাড়া শাখার অধীনে পরিচালিত হবে এটির কার্যক্রম।  নবাবগঞ্জ উপশাখা স্থানীয় সুপরিচিত সাদেক আলী মার্কেটের দ্বিতীয় তলায় অবস্থিত। এ নিয়ে পদ্মা ব্যাংকের নবম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল।
 
এই উপ-শাখায় সব ধরণের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার, ০৫ জুন উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন। তিনি বলেন, “বদলে যাও বদলে দাও, বদলে যাবে পদ্মা ব্যাংক”-স্লোগানে এগিয়ে চলেছে পদ্মা ব্যাংক। অভিজ্ঞ ও দক্ষ এক পরিচালনা পর্ষদের নেতৃত্বে, সুশান ও স্বচ্ছতা নিশ্চিত করতে কাজ করে চলেছে কর্মঠ ও একনিষ্ঠ কর্মীরা। গ্রাহকদের আধুনিক ও মানসম্পন্ন সেবা দিতেই উপশাখা সংখ্যা বৃদ্ধি করে চলেছি আমরা।” 

তিনি আরো বলেন, “নবাবগঞ্জ উপশাখার মাধ্যমে এই এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে যথাযথ আর্থিক ও প্রতিষ্ঠানিক সেবা দেয়াই আমাদের লক্ষ্য”। 

অনুষ্ঠানে ব্যাংকের কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন্স হেড সায়ন্তনী ত্বিষা -সহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। 

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে। এছাড়া পদ্মা ব্যাংকের সব শাখা থেকে রেমিটেন্স সেবা প্রদান করা হয়। ঠিকানা: নবাবগঞ্জ উপশাখা, সাদেক আলী মার্কেট (দ্বিতীয় তলা), নবাবগঞ্জ, ঢাকা। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer