Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৮ ১৪৩১, বৃহস্পতিবার ০২ মে ২০২৪

ঘোড়াশালে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:০৬, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৩:০৬, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

প্রিন্ট:

ঘোড়াশালে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

ফাইল ছবি

নরসিংদীর ঘোড়াশালে যাত্রীবাহী এনা পরিবহণ ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহণেরই চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন শনিবার ভোরে পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।নিহত এনা পরিবহণের চালকের নাম মো. ইদ্রিস আলী। তার বাড়ি কিশোরগঞ্জে। তবে নিহত কাভার্ডভ্যানচালকের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা এনা পরিবহণের একটি যাত্রীবাহী বাস শনিবার ভোর ৪টার দিকে পলাশ উপজেলার ঘোড়াশাল পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা এক কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এনা পরিবহণের চালক ও কাভার্ডভ্যানের চালক নিহত হন। গুরুতর আহত হন এনা পরিবহণের আরও ৬ জন। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়। এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। পলাশ থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer