Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১৮ ১৪৩০, শনিবার ০২ মার্চ ২০২৪

রাজধানীতে গণঅধিকার পরিষদের বিক্ষোভ মিছিল

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ৩১ অক্টোবর ২০২৩

প্রিন্ট:

রাজধানীতে গণঅধিকার পরিষদের বিক্ষোভ মিছিল

ফাইল ছবি

তিন দিনের অবরোধের প্রথম দিনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে গণঅধিকার পরিষদ।মঙ্গলবার সকাল ১০টায় বাংলামোটর মোড়ে থেকে মিছিল বের করে, মগবাজারের কাছে গিয়ে শেষ হয়। 

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে গণঅধিকার সভাপতি নুরুলহক নুর বলেন, তিনদিনের যে অবরোধ কর্মসূচি শুরু হয়েছে আমরা তা পালন করছি। এই অবরোধকে সফল করার জন্য আমরা রাজপথে থাকব, প্রয়োজন হলে জীবন দিব।

বিরোধী দলের শান্তিপূর্ণ কর্মসূচিতে সহিংসতা চালানোর জন্য সরকার বাসে, গাড়িতে অগ্নিসংযোগ করছে, বোমাবাজি করছে। জনগণকে সর্তক থেকে এই কর্মসূচি পালনের আহ্বান জানান তিনি। 

সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান বলেন, জনগণ শান্তিপূর্ণ ভাবে এই অবরোধ পালন করছে। আমরা মনে করি অনতিবিলম্বে সরকারের পদত্যাগ করা উচিত একই সঙ্গে মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আটক সবার মুক্তি চাই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন- গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফ, হানিফ খান সজিব, শাকিল উজ্জামান, শহিদুল ইসলাম ফাহিম, আব্দুজ জাহের, সহসভাপতি মাজেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল মামুন, মহানগর দক্ষিণের সভাপতি নাজিম হাসান, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ মামুন, সাধারণ সম্পাদক নাদিম হাসান, শ্রমিক অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সোহেল রানা সম্পদ, ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ নেতাকর্মীরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer