Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪

আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫০, ৭ মে ২০২৩

প্রিন্ট:

আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

ছবি: বহুমাত্রিক.কম

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে আনুমানিক ৬০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আক্কেলপুর রেলওয়ে স্টেশনের প্রায় এক কিলোমিটার দক্ষিণে আউটার সিগনালের কাছে হাস্তাবসন্তপুর রেল ব্রিজের দক্ষিণ পার্শ্বে দুর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তিটির নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, রবিবার দুপুর আড়াইটার দিকে রেলওয়ে স্টেশনের প্রায় এক কিলোমিটার দক্ষিণে আউটার সিগনালের কাছে হাস্তাবসন্তপুর রেল ব্রীজের দক্ষিণ পার্শ্বে ট্রেনে কাটা পড়া একটি লাশ স্থানীয়রা দেখতে পেয়ে রেল স্টেশনে খবর দেয়। খবর পেয়ে দায়িত্বরত স্টেশন মাষ্টার তোফাজ্জল হোসেন শান্তাহার রেলওয়ে পুলিশে খবর দেন। 

এ বিষয়ে আক্কেলপুর ষ্টেশন মাষ্টার তোফাজ্জল হোসেন বলেন, ‘পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকা গামী ৭৫৮ নং আন্তনগর দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে হয়ত ব্যক্তিটি কাটা পড়তে পারেন বলে ধারণা করা হচ্ছে। ট্রেনটি দুপুর ১টা ১৫ মিনিটে আক্কেলপুর স্টেশন ত্যাগ করে। ২৭৫ নম্বর ব্রীজের দক্ষিণ পাশে ওই  ব্যক্তি কাটা পরেছে বলে স্থানীয় সূত্রে জানতে পারি’।

মরদেহের সুরতহাল রির্পোট প্রস্তুতকারী শান্তাহার রেলওয়ে থানার (জিআরপি) উপ পরিদর্শক নরেশ চন্দ্র দাস বলেন, মরদেহের গায়ে চেক গেঞ্জি, ও পরনে চেক লুঙ্গি ছিল। তাঁর হাত পা ও মুখোমন্ডল থেতলে গেছে। ধারণা করা হচ্ছে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা গেছেন। তবে তাঁর কোন পরিচয় পাওয়া যায়নি।

শান্তাহার রেলওয়ে পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোক্তার হোসেন বলেন, ‘খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে একজন পুলিশ অফিসার পাঠানো হয়েছে। এখন পর্যন্ত নিহতের কোন পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। এঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হবে’।
 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer