Bahumatrik :: বহুমাত্রিক
 
১৯ চৈত্র ১৪২৬, শুক্রবার ০৩ এপ্রিল ২০২০, ৬:২৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

৭৪জন ঝুঁকিপূর্ণ পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল কারিতাস


২২ জানুয়ারি ২০২০ বুধবার, ১১:৫১  পিএম

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


৭৪জন ঝুঁকিপূর্ণ পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল কারিতাস

স্থানীয় কমিউনিটির আর্থিক সহায়তায় এবং কারিতাস ড্রীম প্রকল্পের উদ্যোগে রাজধানীর মোহাম্মদপুর ও গাবতলী এলাকায় ঝুঁকিপূর্ণ ৭৪ জন পথশিশুদের মধ্যে শীতবস্ত্র (কম্বল ও সোয়েটার) বিতরণ করা হয়েছে।

বুধবার রাজধানীর মোহাম্মদপুর ও গাবতলী এলাকায় ঝুঁকিপূর্ণ ৭৪ জন পথশিশুদের মধ্যে শীতবস্ত্র (কম্বল ও সোয়েটার) বিতরণ করা হয়।

স্থানীয় কমিউনিটির আর্থিক সহায়তাকারী ব্যাক্তিরা হলেন, টাষ্ট্র কেয়ার মেডিকেল সেন্টারের ব্যাবস্থানা পরিচালক আবু দাউদ, আনসার ভিডিপি উপ-পরিচালক (অব.) বীর মুক্তিযোদ্ধা এস এম আবুল হাসনাত (দুলাল), পড়শী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শাহীনা হাফিজ ডেইজি, সচেতন তরুণ সংঘের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন, শিশু সুরক্ষা কমিটির সদস্য মোঃ বাদশা মিয়া প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, কারিতাস ঢাকা অঞ্চলের শ্রদ্ধেয় আঞ্চলিক পরিচালক মিঃ জ্যোতি গমেজ, সমাজসেবা কর্মকর্তা কে এম শহীদুজ্জামান, শহর সমাজসেবা কার্যালয়-৬ মোহাম্মদপুর, কারিতাস ঢাকা অঞ্চলের ঊর্ধ্বতন হিসাব ও প্রশাসনিক কর্মকর্তা, মিঃ যোয়াকিম গমেজ-, দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আব্দুল হালিম, মিজানুর রহমান (বাপ্পি)।

অনুষ্ঠানে কারিতাস আঞ্চলিক পরিচালক শীর্তাত পথশিশুদের শীতবস্ত্র বিতরণের স্থানীয় কমিউিনিটি ব্যাক্তিবর্গকে আর্থিক সহায়তা প্রদানের জন্য ধন্যবাদ জানান।

সমাজসেবা কর্মকর্তা বলেন- স্থানীয় কমিউিনিটির আর্থিক সহায়তায় কারিতাসের উদ্যোগ যে মহৎ কাজটি বাস্তবায়ন করেছে তা সরকারের দায়িত্ব ছিল। সরকারের কাজটি কারিতাসের উদ্যোগে স্থানীয় কমিউনিটির সহায়তায় বাস্তবায়ন করেছে তার জন্য সরকারের পক্ষে কমিউনিটি ও কারিতাস সাধুবাদ জানান।

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।