Bahumatrik :: বহুমাত্রিক
 
২ কার্তিক ১৪২৬, শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯, ৫:২৮ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সিনেমা থেকে লম্বা বিরতি নিচ্ছেন আয়ুষ্মান খুরানা


২৮ সেপ্টেম্বর ২০১৯ শনিবার, ০২:৪০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সিনেমা থেকে লম্বা বিরতি নিচ্ছেন আয়ুষ্মান খুরানা

ঢাকা :বলিউডের এই সময়কার ক্রেজ আয়ুষ্মান খুরানা। বক্স অফিসে সাফল্য, সমালোচকদের প্রশংসা কিংবা পুরস্কারের মঞ্চ; সবখানেই তার জয়জয়কার। কিছু দিন আগেই আয়ুষ্মান জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। ভারত ছাড়িয়ে আন্তর্জাতিক মহলেও তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে বাতাসের মতো। দর্শক এখন তার নাম শুনেই সিনেমা হলে যায়।

কিন্তু সেই আয়ুষ্মান খুরানাই আর সিনেমায় অভিনয় করবেন না। শুনে অবাক হতেই পারেন। তবে এটাই সত্যি। একটি লম্বা বিরতিতে যাচ্ছেন আয়ুষ্মান। তিনি নিজেই জানিয়েছেন এই খবর।

একটি সাক্ষাৎকারে আয়ুষ্মান বলেন, গত দুই বছরে পরপর চারটি সিনেমার কাজ করেছি। যার কারণে পরিবারকে একদমই সময় দিতে পারিনি। তাই কাজ ফেলে পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই।

ঠিক কত সময়ের জন্য বিরতি নিচ্ছেন? এমন প্রশ্নের জবাবে আয়ুষ্মান জানান, তিনি নিজেও এটা জানেন না। এটা দুই মাস, তিন মাস কিংবা তারও বেশি হতে পারে। তবে মার্চের মধ্যেই কাজে ফিরবেন বলে জানান আয়ুষ্মান।

আয়ুষ্মান খুরানা অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা ‘ড্রিম গার্ল’। মাত্র ৩০ কোটি বাজেটে নির্মিত সিনেমাটি ইতোমধ্যে ১০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। আর মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘বালা’ সিনেমাটি। আগামী ২২ নভেম্বর মুক্তি পাবে এটি। এছাড়া আগামী বছরের মার্চে মুক্তি পাবে ‘শুভ মঙ্গল সাবধান’ নামের আরেকটি সিনেমা। এই সিনেমার প্রচারণার সময় কাজে ফিরবেন আয়ুষ্মান।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।