Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বৃহস্পতিবার ২৮ মে ২০২০, ৬:১৪ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

সাংবাদিকদের অধিকার আদায়ে ঈদের পর আন্দোলন: মোল্লা জালাল


২৬ মে ২০১৯ রবিবার, ১০:১২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


সাংবাদিকদের অধিকার আদায়ে ঈদের পর আন্দোলন: মোল্লা জালাল

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার চট্টগ্রাম সিনিয়রস ক্লাবে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সিইউজের সভাপতি নাজিমুদ্দীন শ্যামলের সভাপতিত্বে ইফতার উপ-কমিটির আহবায়ক মোহাম্মদ আলীর সঞ্চালনায় মাহফিলে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, সাবেক সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুস সালাম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বিএফইউজের সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন এবং সাংবাদিকদের সঙ্গে ইফতারে অংশ নেন চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক ফরিদ মাহমুদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব মহসিন কাজী, নির্বাহী সদস্য আজহার মাহমুদ, সিইউজের সিনিয়র সহ-সভাপতি মাঈনুদ্দিন দুলাল, যুগ্ম সম্পাদক সবুর শুভ, অর্থ সম্পাদক কাশেম শাহ, সাংগঠনিক সম্পাদক এস এম ইফতেখারুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ কুতুব, নির্বাহী কমিটির সদস্য উত্তম সেনগুপ্ত।

বিএফইউজের সভাপতি মোল্লা জালাল বলেন, সারা বাংলাদেশে সাংবাদিকতায় ক্রান্তিকাল অতিক্রম করছে। একদিকে সাংবাদিকদের চাকরি চলে যাচ্ছে, আবার সেই সাংবাদিকরা তাদের ন্যায্য পাওয়াও পাচ্ছেন না। এভাবে চলতে থাকলে সাংবাদিকতা পেশা বিলিত হয়ে যাবে। ঈদের পর সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য কঠোর আন্দোলন কর্মসুচি পালন করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।