Bahumatrik :: বহুমাত্রিক
 
২২ শ্রাবণ ১৪২৭, বৃহস্পতিবার ০৬ আগস্ট ২০২০, ৪:৪৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

রোববার চালু হচ্ছে বিমানের লন্ডন-ঢাকা-সিলেট ফ্লাইট


২১ জুন ২০২০ রবিবার, ০৯:২৩  এএম

বহুমাত্রিক ডেস্ক


রোববার  চালু হচ্ছে বিমানের লন্ডন-ঢাকা-সিলেট ফ্লাইট

ঢাকা : রোববার থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আবার লন্ডন-ঢাকা-সিলেট ফ্লাইট চালু করছে। পরবর্তী সিদ্ধান্ত না নেয়া পর্যন্ত এখন থেকে প্রতি রোববার লন্ডন-ঢাকা-সিলেটরুটে এই ফ্লাইটটি নিয়মিত চলাচল করবে। যুক্তরাজ্যে বাংলাদেশ হাইকমিশন এ তথ্য জানিয়েছে।

হাইকমিশন জানায়, ২১ জুন এবং ২৮ জুন ২০২০ ফ্লাইটে ভ্রমণের জন্য আগ্রহী যাত্রী সাধারণগণকে নিম্নলিখিত ইমেইলে যোগাযোগের অনুরোধ জানানো যাচ্ছে। এই তারিখে ভ্রমণের জন্য যাত্রীদের বর্তমান আংশিক ব্যবহৃত টিকেটের অতিরিক্ত কোন অর্থের প্রয়োজন নাই। যাত্রীর হাতে থাকা টিকেটের কপি, পাসপোর্টের বায়োমেট্রিক পেজ ও এনভিআর পেজ সংযুক্ত করে ই-মেইল পাঠাতে হবে এই ঠিকানায়: [email protected]; [email protected]; [email protected]

নতুন টিকেটও ক্রয় করা যাবে ব্যাংক ট্রান্সফার অথবা নগদ পরিশোধের মাধ্যমে । ইমেইল এর মাধ্যমে আগ্রহী যাত্রীর টিকেট পৌঁছে দেয়া হবে। শুধু মাত্র বিমানের অ্যাকাউন্ট এ অর্থ জমা হবার পরেই টিকেট ইস্যু করা হবে। প্রয়োজনে সময় সল্পতার কারণে বিমান লন্ডন অফিসে নগদে টিকেটের মূল্য পরিশোধ করা যাবে।

ব্যাংক হিসাবের নাম: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ব্যাংক হিসেব নং: ৭০০২৪৯৩৫, সর্ট কোড: ৬০-৯৫-১১, ব্যাংকের নাম: হাবিব ব্যাংক (এইচবিএল ইউকে)। বাংলাদেশ বিমান, লন্ডন, ১৭ কনডুয়েট স্ট্রিট লন্ডন, ডাবলু১এস ২বিজে, ফোন: ০২০৭৬২৯০২৫২।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।