Bahumatrik :: বহুমাত্রিক
 
১১ জ্যৈষ্ঠ ১৪২৭, মঙ্গলবার ২৬ মে ২০২০, ১০:২৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

ভারত থেকে ফিরতে আগ্রহীদের তালিকা হচ্ছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী


২৯ মার্চ ২০২০ রবিবার, ০৭:৫৮  পিএম

বহুমাত্রিক ডেস্ক


ভারত থেকে ফিরতে আগ্রহীদের তালিকা হচ্ছে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ঢাকা: বাংলাদেশ থেকে চিকিৎসা নিতে গিয়ে সেখানে আটকে পড়া কিছু বাংলাদেশির তালিকা প্রস্তুত করা হচ্ছে। যেসব বাংলাদেশি এখনো তালিকায় অন্তর্ভুক্তির জন্য নাম দেননি, তাদের নাম দিল্লির বাংলাদেশ হাইকমিশনে দেওয়ার অনুরোধ করেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

রোববার পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ফেসবুক বার্তায় জানান, ভারতে সব ধরনের যোগাযোগ বন্ধ। আমরা শুনতে পাচ্ছি চিকিৎসা নিতে গিয়ে সেখানে কিছু বাংলাদেশি আটকা পড়েছেন এবং তাদের থাকতে অসুবিধা হচ্ছে। আমাদের দূতাবাস ইতোমধ্যে একটি প্রাথমিক তালিকা প্রস্তুত করেছে।

তিনি বলেন, যারা এখনো নাম জানাননি আপনাদের অনুরোধ করছি, আপনারা একসঙ্গে কতজন, কোথায় আছেন, নাম, বয়স, পাসপোর্ট নম্বর, যোগাযোগের জন্য মোবাইল নম্বর আমাদের দিল্লিতে অবস্থিত দূতাবাসে জানান। আমাদের দূতাবাসের টেলিফোন নম্বর ৮৫৯৫৫-৫২৪৯৪। যারা ইতোমধ্যে জানিয়েছেন তাদের আবার জানানোর প্রয়োজন নেই।

শাহরিয়ার আলম জানান, পূর্ণ তালিকা পেলে আমাদের পরবর্তী পদক্ষেপ নিতে সুবিধা হবে। আপনাদের বাংলাদেশে ফিরিয়ে আনতে না পারা পর্যন্ত অন্তত আমরা চেস্টা করবো স্থানীয় কর্তৃপক্ষ যেন আপনাদের চাহিদার বিষয়গুলো দেখভাল করেন।

‘আর যারা ফিরে আসতে চান তাদের আশকোনা হাজি ক্যাম্পে এবং যারা চিকিৎসাধীন তারা কুর্মিটোলা বা অন্য হাসপাতালে ১৪ দিন কোয়ারেন্টিনে থাকার সম্মতি দিতে হবে।’

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

আন্তঃদেশীয় সম্পর্ক -এর সর্বশেষ