Bahumatrik :: বহুমাত্রিক
 
২৯ আশ্বিন ১৪২৬, মঙ্গলবার ১৫ অক্টোবর ২০১৯, ৬:১৩ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বৃষ্টি থাকবে আরও ৩ দিন


২৯ সেপ্টেম্বর ২০১৯ রবিবার, ১১:৫৬  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বৃষ্টি থাকবে আরও ৩ দিন

ঢাকা: মৌসুমী বায়ুর প্রভাবে রাজধানীসহ সারাদেশে আরও তিন দিন বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। রোবার বিকাল থেকে রাজধানীতে টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে অনেক এলাকায় পানি জমে ভোগান্তিতে পড়েন সাধারণ মানুষ।

আবাহওয়া অধিদপ্তর বলছে, রাজধানীতে দুপুর ১২টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত প্রায় ১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আবাহওয়া অধিদপ্তরের সর্বশেষ (রাত সাড়ে ৮টা) বুলেটিনে বলা হয়, আগামী ৬ ঘণ্টার মধ্যে ঢাকা, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা ও কুমিল্লা অঞ্চলের ওপর দিয়ে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

অপরদিকে রবিবার রাত ১টা পর্যন্ত অপর এক পূর্বাভাসে বলা হয়- কুমিল্লা, ঢাকা, ফরিদপুর, রাজশাহী, রংপুর, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ময়মসিংহ, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী এবং সিলেটের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৬০-৮০ কি.মি. বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ২ নম্বর নৌ হুশিয়ারি সংকেত দেখাতে বলা হয়েছে।

এছাড়া, দেশের অন্যত্র দক্ষিণ/দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কি.মি. বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।