Bahumatrik :: বহুমাত্রিক
 
৪ শ্রাবণ ১৪২৬, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ১২:২৩ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাণিজ্য মেলায় খাবারের স্টলে মূল্য তালিকা প্রদর্শন বাধ্যতামূলক


০৬ জানুয়ারি ২০১৯ রবিবার, ০৬:০০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


বাণিজ্য মেলায় খাবারের স্টলে মূল্য তালিকা প্রদর্শন বাধ্যতামূলক

ঢাকা : আন্তর্জাতিক বাণিজ্য মেলায় এবার খাবারের স্টলে মূল্য তালিকা প্রদর্শন বাধ্যতামূলক রাখার সিদ্ধান্ত হয়েছে। অন্যথায় সংশ্লিষ্ট স্টলটি বন্ধ করে দেবে পুলিশ

আগামী ৯ জানুয়ারি থেকে রাজধানীর শেরেবাংলা নগরে শুরু হতে যাওয়া মেলাকে সামনে রেখে শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)এক সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় ডিএমপি কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেন, ‘অনিয়ম প্রতিরোধ করার জন্য বাণিজ্য মেলায় ফুড কোর্টে মূল্য তালিকা প্রদর্শিত না হলে সেই স্টলটি মেলা কর্তৃপক্ষের সহযোগিতায় বন্ধ করে দেবে পুলিশ।’

‘নিরাপত্তার স্বার্থে মেলায় আগত দর্শনার্থীদের মেটাল ডিটেক্টর ও আর্চওয়ে দিয়ে প্রবেশ করতে হবে’ উল্লেখ করে ডিএমপি প্রধান বলেন, মেলা প্রাঙ্গন ও তার আশপাশে পর্যাপ্ত আলোর ব্যবস্থা থাকবে।

তিনি আরও বলেন, সিসি ক্যামেরা দিয়ে সমগ্র মেলা এলাকা ও তার আশপাশ ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ করা হবে এবং টিকিট কালোবাজারি ও ইভটিজিং রোধে পুলিশের বিশেষ টিম নিয়োজিত থাকবে।

আসাদুজ্জামান মিয়া আরও বলেন,নিরাপত্তার স্বার্থে মেলা প্রাঙ্গণে কোন হকার ও ভিক্ষুক থাকবে না।সভায় ডিএমপি কর্মকর্তা, গোয়েন্দা সংস্থা ও ফায়ার সার্ভিসের প্রতিনিধি, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রতিবছর ১ জানুয়ারি থেকে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুরু হলেও এবছর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য মেলার তারিখ পিছিয়ে ৯ তারিখ থেকে শুরু হবে। আর মাসব্যাপী এ মেলা শেষ হবে আগামী ৮ ফেব্রুয়ারি।

ইউ.এন.বি নিউজ  

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।