Bahumatrik :: বহুমাত্রিক
 
১২ জ্যৈষ্ঠ ১৪২৯, শুক্রবার ২৭ মে ২০২২, ৩:৪০ পূর্বাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

বাকিতে সিগারেট না দেওয়ায়...


০৭ ফেব্রুয়ারি ২০২২ সোমবার, ১২:২৮  এএম

নিজস্ব প্রতিবেদক

বহুমাত্রিক.কম


বাকিতে সিগারেট না দেওয়ায়...

মৌলভীবাজার: বাকিতে সিগারেট না দেওয়ায় বাড়ি থেকে ডেকে এনে এক বখাটের বাড়িতে নিয়ে নির্যাতনের পর ছুরিকাঘাত করে শব্দকর সমাজের এক কলেজ ছাত্রকে গুরুতরভাবে আহত করার অভিযোগ উঠেছে। ছুরিকাঘাতে আহত নিগেন্দ্র কর (২২) কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণির ছাত্র। সে কমলগঞ্জ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পশ্চিম কুমড়াকাপন এলাকার নিপেন্দ্র করের ছেলে।

গত শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা এলাকায় কমলগঞ্জ সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের প্রয়াত হুছন মিয়ার বখাটে ছেলে স্বপন মিয়ার নেতৃত্বে বখাটেরা নিগেন্দ্র করকে বাড়ি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত দোকানী নিগেন্দ্র কর এখন কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

হাসপাতালে আহত নিগেন্দ্র কর জানায়, বখাটে স্বপন মিয়া প্রায়ই তার দোকানে এসে সিগারেট নিয়ে টাকা না দিয়ে চলে যায়। শুক্রবার সন্ধ্যায় সহযোগিদের নিয়ে স্বপন তার (নিগেন্দ্রের) বাড়ির সামনের দোকানে এসে বাকিতে সিগারেট চায়। তখন বাকিতে সিগারেট দিতে অপারগতা প্রকাশ করলে স্বপন ক্ষিপ্ত হয়ে চলে যায়। কিছুক্ষণ পর স্বপনের নির্দেশে তার সহযোগিরা স্বপনকে বাড়ি থেকে ডেকে নিয়ে স্বপনের বাড়িতে আটকিয়ে প্রথমে কিছুটা শারীরিক নির্যাতন করে।

পরে তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। কমলগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহাদুর রহমান বুলুসহ স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসার পর তার পিঠের বিভিন্ন স্থানে ৮২টি সেলাই দিতে হয়েছে। আহত দোকানী নিগেন্দ্র আরও জানায়, ভয়ে সে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ করেনি। হাসপাতালের বেডে ছটফট করছে নিরিহ শব্দকর ছাত্রটি। আইনশৃংখলা বাহিনী দ্রুত দোষীদের গ্রেফতার করতে দাবী জানিয়েছেন এলাকাবাসী।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ বলেন, ঘটনার পর থেকে হামলাকারী বখাটেদের খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় আইনী পদক্ষেপ গ্রহণে তিনি দোকানির পরিবারকে সহায়তা করবেন বলেও জানান। অভিযোগ সম্পর্কে জানার চেষ্টা করে হামলাকারী স্বপন মিয়াকে পাওয়া যায়নি।

শব্দকর সমাজ উন্নয়ন পরিষদ মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি প্রতাপ শব্দকর ও সাধারণ সম্পাদক উপেন্দ্র শব্দকর এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ করেনি। তবে অভিযোগ হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea

অসঙ্গতি প্রতিদিন -এর সর্বশেষ