Bahumatrik :: বহুমাত্রিক
 
৫ আশ্বিন ১৪২৭, রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০, ৮:৩১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

গেরাথ বেলের ভবিষ্যৎ কোনপথে?


১২ সেপ্টেম্বর ২০২০ শনিবার, ১০:৩৬  এএম

ভুঁইয়া ওয়াসেক ফয়সাল, স্পোর্টস এডিটর

বহুমাত্রিক.কম


গেরাথ বেলের ভবিষ্যৎ কোনপথে?

সাম্প্রতিক সময়টা ওয়েলসের খেলোয়ার এবং লা লীগার জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদের একসময়কার সব ট্র্যান্সফার রেকর্ড ভেঙ্গে দলে ভেড়ানো লেফট উইঙ্গার গেরাথ বেলের খুবই খারাপ যাচ্ছে। গেলো সিজনে লা লীগায় যিনি কিনা প্রথম একাদশে থেকে মাঠে নেমেছিলেন ১২ বার এবং লা লীগায় সব মিলিয়ে খেলেছেন ১৬টি ম্যাচ । যার মধ্যে দুটি গোল এবং ২টি এসিস্ট ছিলো। নিজের জাতীয় দলের হয়ে ৮ ম্যাচে করেছেন ২টি গোল এবং ১টি এসিস্ট।

চ্যাম্পিয়ন্স লীগের সেমিফাইনালে ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যানেজার জিনেদিন জিদান তাকে দলের বাহিরে রেখেছিলেন। তার আগে তিনি “আমার তিন বছরের চুক্তি বাকি আছে, আমাকে যদি তারা চলে যেতে বলে তবে বছরে ১৭ মিলিয়ন করে তিন বছরের জন্য ৫১ মিলিয়ন ইউরো আমাকে দিতে হবে। তাহলে আমি যাবো এবং বসে থেকে আমাকে যদি গলফ খেলতেও হয় তবে আমি তাই খেলবো” বলে বিতর্কে জড়িয়ে ছিলেন।

সাম্প্রতিক সময়ে ব্রিটিশ পত্রিকা দ্য ডেইলি টেলিগ্রাফ এর মতে রিয়াল মাদ্রিদ তাকে ছাড়তে রাজি হয়েছে এবং তার জন্য তার সপ্তাহে ৬ লক্ষ পাউন্ড বেতনের অর্ধেক দিতেও প্রস্তুত । যদিও গেরেথ বেলের এজেন্ট জনাথন বারনেট এ ব্যাপারে অস্বীকৃতি জানিয়েছেন।

তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে বছর খানিক আগেও গেরাথ বেল চায়নায় চলে যেতে চেয়েছিলেন যেটা কিনা রিয়াল মাদ্রিদ হতে দেয়নি। কি হবে গেরাথ বেলের ভবিষ্যৎ ? তার জন্য হয়তো আমাদের অপেক্ষা করতে হবে এই মৌসুমের দলবদল শেষ না হওয়া পর্যন্ত ।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।