Bahumatrik :: বহুমাত্রিক
 
৩ ভাদ্র ১৪২৬, রবিবার ১৮ আগস্ট ২০১৯, ১২:৫৮ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এবার একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ ও জয়াকে


০৭ আগস্ট ২০১৯ বুধবার, ০৫:৩২  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এবার একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ ও জয়াকে

ঢাকা : কলকাতার অনেকগুলো সিনেমায় কাজ করেছেন জয়া। অবাক করার মতো ব্যাপার হচ্ছে, বর্তমান সময়ে দেশের চেয়েও কলকাতাতেই বেশি কাজ করছেন তিনি।

টালিউডের প্রথম সারির নির্মাতা ও অভিনয়শিল্পীদের অনেকের সঙ্গেই কাজ করেছেন জয়া আহসান। এবার তিনি অভিনয় করতে চলেছেন ওপার বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।

গুণী নির্মাতা অতনু ঘোষের পরবর্তী সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন প্রসেনজিৎ ও জয়া আহসান। ইতোমধ্যে প্রসেনজিতের সঙ্গে আলাপ সেরে ফেলেছেন নির্মাতা।

বিষয়টি নিশ্চিত করেছেন প্রসেনজিৎ নিজেই। তিনি বলেন, এটা সত্যি যে ‘ময়ূরাক্ষী’র পরে আমি আবার অতনু ঘোষের সঙ্গে কাজ করবো। আমাদের মাথায় কয়েকটি আইডিয়া থাকলেও এখনও স্ক্রিপ্ট চূড়ান্ত করা হয়নি। স্ক্রিপ্ট চূড়ান্ত করার আগে প্রোডাকশন লজিস্টিকস নিয়ে ভাবতে হবে। তার গল্পের সংবেদনশীলতা এবং সূক্ষ্মতা ভালোবাসি। মানুষের মনের জটিলতাগুলো তিনি যেভাবে ফুটিয়ে তুলেন তা প্রশংসা পাওয়ার যোগ্য।

অন্যদিকে জয়া আহসান শেষ করেছেন ‘বিনিসুতো’র কাজ। এটিরও নির্মাতা অতনু ঘোষ। তার পছন্দের তালিকায় জয়ার নামটি প্রথমে। আর তাই নতুন সিনেমাটিতেও জয়াকে রাখতে চাইছেন এই নির্মাতা।

যদিও নির্মাতা অতনু কিংবা জয়ার পক্ষ থেকে এই বিষয়ে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি। তবে শোনা যাচ্ছে, আগামী মাস থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।