Bahumatrik :: বহুমাত্রিক
 
১৪ চৈত্র ১৪২৬, শনিবার ২৮ মার্চ ২০২০, ১১:২৫ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

এই শিরোপা ক্রিকেটকে সামনে এগিয়ে নেবে: আকবর আলী


১২ ফেব্রুয়ারি ২০২০ বুধবার, ০৯:৪৯  পিএম

বহুমাত্রিক ডেস্ক


এই শিরোপা ক্রিকেটকে সামনে এগিয়ে নেবে: আকবর আলী

ঢাকা : এই শিরোপা আমাদের ক্রিকেটকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করবে বলে জানিয়েছেন অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলী। বুধবার মিরপুরে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সংবাদ সম্মেলনে অধিনায়ক আকবর আলী বলেন, অনূর্ধ্ব-১৯ দলের সাথে জাতীয় ক্রিকেট দলের সঙ্গে একটা বড় পার্থক্য রয়েছে। বোর্ড আমাদের যেভাবে পরিকল্পনা দেবে আমরা সেভাবে নিজেদের সর্বোচ্চ দেয়ার চেষ্টার করবো। কেননা আপনারা জানেন, আন্তর্জাতিক ক্রিকেট কোনো সময়ে সহজ না। সেখানে বয়সঃভিত্তিক ক্ষ্যাপ রয়েছে। সেজন্য আমাদের প্রথম লক্ষ্য আগামী কয়েক বছরের সেটা কাভার করার চেষ্টা করবো। এবং মেন্টাল ও স্কিলের যে সমস্যা রয়েছে সেটাও পূরণ করার চেষ্টা করবো।

সংবর্ধনা নিয়ে আকবর আলী বলেন, আমরা জানতাম কিছু একটা হবে। আয়োজনটা এত বড়ভাবে হবে এটা আমরা জানতাম না। সেটা অবিশ্বাস্য।বিশ্বকাপ জয়ের সাফল্য নিয়ে অধিনায়ক বলেন, যেকোনো কিছুর শুরুটা প্রয়োজন। এটা আমাদের ক্রিকেটকে সামনে নিয়ে যাওয়ার জন্য শুরুর প্রথম ধাপ হিসেবে কাজ করবে। এবং সবার জন্য মোটিভেট হিসেবে কাজ করবে।

ভারতীয় ক্রিকেটারদের বিবাদে জড়িয়ে শাস্তির বিষয়ে আকবর বলেন, বিষয়টা সমাধান হয়ে গেছে। আইসিসি বিষয়টা সমাধান করেছেন। এখানে আমাদের কিছু করার নেই।

 

পরে তাদেরকে নিয়ে যাওয়া হয় মিরপুর শেরে-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে মাঠের মধ্যে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের উপলক্ষে কেট কাটা হয়। সেসময় বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন, কোচ ও অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররাসহ বিসিবি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।