Bahumatrik :: বহুমাত্রিক
 
১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, বুধবার ২৭ মে ২০২০, ৬:০১ অপরাহ্ণ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর

‘অথবা ডটকম’ এ পণ্য কিনলেই মূল্যছাড়


১০ মে ২০২০ রবিবার, ০৯:১৩  পিএম

বহুমাত্রিক ডেস্ক


‘অথবা ডটকম’ এ পণ্য কিনলেই মূল্যছাড়

ঢাকা : অনলাইনে কেনাকাটার জনপ্রিয় সাইট ‘অথবা ডটকম’ (www.othoba.com) থেকে নিত্য প্রয়োজনীয় বিভিন্ন পণ্য অর্ডার করলেই মূল্যছাড় পাচ্ছেন ক্রেতারা।

করোনাভাইরাসের এ ক্রান্তিকালে ও রমজানকে কেন্দ্র করে ক্রেতাদের ঘরে বসে কেনাকাটায় উৎসাহ দিতে এমন উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

‘অথবা ডটকম’ এর হেড অব বিজনেস মাহমুদুল হক উল্লাস বলেন, অথবা ডটকমে বর্তমানে চাল, ডাল, তেলসহ ২ হাজারের অধিক খাদ্যপণ্য রয়েছে। এর মধ্যে চাল, ডাল, তেল, গুড়ো দুধ, মশলাসহ শতাধিক পণ্যের উপর দেয়া হচ্ছে বিশেষ মূল্যছাড়। জিপি স্টার গ্রাহকরা পণ্য কিনলে অতিরিক্ত ৫ শতাংশ মূল্যছাড় পচ্ছেন। ইউসিবি, এমটিবি এবং এনআরবি ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে পণ্যের মূল্য পরিশোধ করলে থাকছে ৫ থেকে সর্বোচ্চ ১২ শতাংশ পর্যন্ত ক্যাশবাক। এছাড়া ক্রেতা যদি পণ্যের উপর কোন মূল্যছাড় না পান সেক্ষেত্রে তার কোনাকাটার উপর সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত মূল্যছাড় দেয়া হচ্ছে। এ অফার চলবে ৩১ মে পর্যন্ত।

তিনি আরো বলেন, ‘ক্রেতারা যেন ঘরে বসে নির্ধারিত সময়ে পণ্যটি পেতে পারে সেজন্য আমরা প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছি। আমারা ৪৮ ঘন্টার মধ্যে গ্রোসারি পণ্য সরবরাহের চেষ্টা করছি। মিঠাই ও টেস্টিট্রিট এর পণ্যের ক্ষেত্রে অর্ডারের দিনেই ডেলিভারি দেয়া হচ্ছে।’

মাহমুদুল হক উল্লাস বলেন, ‘অন্য সময়ের চেয়ে বর্তমানে আমাদের প্রতিষ্ঠানে খাদ্যপণ্যের অর্ডার ৪ থেকে ৫ গুণ বেড়েছে। করোনার কারণে আমরা অনেক নতুন ক্রেতা পাচ্ছি যারা অনলাইনে কেনাকাটায় অভ্যস্ত ছিলেন না। আমাদের একটি টিম তাদের প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছেন এবং কিভাবে পণ্যের অর্ডার করতে হয় সেটি শিখিয়ে দিচ্ছেন। এতে করে নতুন ক্রেতারা অনলাইনে কেনাকাটায় অভ্যস্থ হচ্ছেন।’

 

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।