Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সন্ত্রাসী হামলায় আহত ময়মনসিংহ ডিএই’র উপ-পরিচালক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:২৯, ৪ নভেম্বর ২০১৭

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

সন্ত্রাসী হামলায় আহত ময়মনসিংহ ডিএই’র উপ-পরিচালক

ছবি : বহুমাত্রিক.কম

ময়মনসিংহ : কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামার বাড়ি, ময়মনসিংহ এর উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদ শহরের মহারাজা রোডে খামারবাড়িস্থ সরকারী বাসায় মাদকাসক্ত অস্ত্রধারী সন্ত্রাসীর আঘাতে গুরুতর আহত হয়েছেন। তাকে আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় উপ-পরিচালকের স্ত্রী আছিয়া খাতুনকেও ( ৪৮) আঘাত করে আহত করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রকি, খলিল, মিলন নামে ৩ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদের জামাতা কম্পিউটার ইঞ্জিনিয়ার শাহাদত হোসেন জানান, শুক্রবার ভোররাতে ফজরের নামাজের জন্য বাসার দরজা খুললে কয়েকজন মাদকাসক্ত অস্ত্রধারী সন্ত্রাসী চুরি করার উদ্দেশ্যে বাসায় ঢুকে প্রবেশ করে।

এসময় দেখে ফেললে সন্ত্রাসীরা উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায় এবং কোমরে আঘাত করা হয়। এ ছাড়াও উপ-পরিচালকের স্ত্রী আছিয়া খাতুনকেও ( ৪৮) আঘাত করলে সেই আহত হয়। পরে উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার মাথায় ৫টি সেলাই করা হয়েছে। তার অবস্থা এখনো আশঙ্কামুক্ত নয় বলে চিকিৎকরা জানিয়েছেন।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম জানান, চুরি করার উদ্দেশ্যে কয়েকজন মাদকাসক্ত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আব্দুল মাজেদের ময়মনসিংহ মহারাজা রোডস্থ খামার বাড়ির বাসায় প্রবেশ করে তাকে আহত করে।

এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ রকি, খলিল, মিলন নামে ৩ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা এঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer