Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২০ ১৪৩১, শনিবার ০৪ মে ২০২৪

শাকিলের মৃত্যুর ঘটনায় সামদাদো’র ছয় কর্মচারীকে জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৭, ৬ ডিসেম্বর ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শাকিলের মৃত্যুর ঘটনায় সামদাদো’র ছয় কর্মচারীকে জিজ্ঞাসাবাদ

ছবি-সংগৃহীত

ঢাকা : প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মৃত্যুর ঘটনায় গুলশানের সামদাদো রেস্টুরেন্টের ম্যানেজারসহ ছয় কর্মচারীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মঙ্গলবার বিকালে শাকিলের মৃত্যুর বিষয়ে জানতে পুলিশ সামদাদো রেস্টুরেন্টের কর্মচারীসহ ছয়জনকে ঘটনাস্থল থেকে গুলশান থানায় নিয়ে যায়। বিকাল সাড়ে ৫ টার দিকে সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করে।

গুলশান থানার ওসি মো. সালাহ উদ্দিন জানান, মাহবুবুল হক শাকিল কিভাবে মারা গেছেন, কখন হোটেলে এসেছেন এসব বিষয়ে জানার জন্য ৬ রেস্টুরেন্টের ৬ কর্মীকে থানায় নেয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর গুলশান-২ এর হোটেল সামদাদো থেকে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের মরদেহ উদ্ধার করা হয়।

সামদাদো হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, সোমবার রাতে মাহবুবুল হক শাকিল ওই হোটেলের একটি কক্ষে ছিলেন। কিন্তু মঙ্গলবার সকাল থেকে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দুপুর সাড়ে ১২টার দিকে হোটেল কর্মকর্তারা কক্ষটিতে গিয়ে শাকিলের মরদেহ দেখতে পান।

শাকিল অতিরিক্ত সচিব মর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারীর দায়িত্বে পালন করছিলেন। এর আগে তিনি প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিবের দায়িত্ব পালন করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer