Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

ট্যুর ডটকম ডটবিডি ফেসবুক পেজে এক লাখ লাইক

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০২:১৪, ১৪ জুলাই ২০১৬

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

ট্যুর ডটকম ডটবিডি ফেসবুক পেজে এক লাখ লাইক

ঢাকা : দেশের সবচেয়ে বড় অনলাইকভিত্তিক ওয়ান স্টপ সার্ভিস ট্যুরিজম কোম্পানি ট্যুর ডটকম ডটবিডি www.tour.com.bd) এর ফেসবুক পেজে এক লাখের বেশি লাইক জমা পড়েছে। ভ্রমণপ্রেমীদের ভালবাসা আর আগ্রহে খুব দ্রুত এই মাইলফলক অতিক্রম করেছে কোম্পানির ফেসবুক পেজটি।

২৪ ঘন্টা নানা ধরনের তথ্যের আপডেট, নানা ধরনের প্যাকেজের খবর আর ভ্রমণ বিষয়ক নানা ধরনের ছবি-ভিডিওতে ভ্রমণপ্রেমী এবং ক্লাইটদের সেবা দিয়ে আসছে ট্যুর ডটকম ডটবিডি ফেসবুকের এই থেকে (https://www.facebook.com/tour.com.bd)।

ফেসবুক ছাড়াও ওয়েবসাইট ও ব্লগ এবং অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও কোম্পানিটি তাদের নানা ধরনের কার্যক্রম পরিচালনা করেন।

ফেসবুকে এক লাখ লাইক প্রসঙ্গে ট্যুর ডটকম ডটবিডির সিইও লায়ন মোহাম্মদ ইমরান বলেন, এটি সবার ভালবাসা। আমরা এবং আমাদের ফেসবুক পেজ সেই ভালবাসাতে সিক্ত। দ্রুত লাখের ঘরে লাইক পৌঁছে দেবার জন্য ট্যুর ডটকম ডটবিডি পরিবার সবার কাছে কৃতজ্ঞ। আমরা সব সময় এই ধরনের সহযোগিতা ও ভালবাসা চাই সবার কাছে।

উল্লেখ্য, ট্যুর ডটকম ডটবিডি (www.tour.com.bd) একটি ওয়ান স্টপ সার্ভিস ট্যুরিজম কোম্পানি। তাদের কার্যক্রম অনলাইনভিত্তিক হলে অফলাইনেও এখন তারা বিভিন্ন কাজ করছে। দেশ বিদেশে ভ্রমণ প্যাকেজ, হোটেল বুকিং, গাড়ি ভাড়া, হেলিকপ্টার ভাড়া, গাইড সার্ভিস ছাড়াও ভ্রমণ বিষয় সব ধরনের সেবা দিতে প্রস্তুত এই কোম্পানিটি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer