Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
৮ অগ্রাহায়ণ ১৪২৪, বৃহস্পতিবার ২৩ নভেম্বর ২০১৭, ২:২৭ পূর্বাহ্ণ
Globe-Uro

শাওনের সঙ্গে কিসের সম্পর্ক, জানাবেন মাহি নিজেই


১৩ জুন ২০১৬ সোমবার, ১২:০০  পিএম

বহুমাত্রিক ডেস্ক


শাওনের সঙ্গে কিসের সম্পর্ক, জানাবেন মাহি নিজেই

ঢাকা : এ যেন বাংলা কাঁপানো যাত্রাপালার আদর্শ কাহিনী। যার নাম হওয়া উচিত ‘মাহি তুমি কার’! মাহির বিয়ের রহস্যে মোড়া অধ্যায়ের এ বার সমাপ্তি হতে চলেছে ৩০০ টাকার স্ট্যাম্পে।

সম্প্রতি ঢালিউডের হার্টথ্রুব নায়িকা মাহিয়া মাহির বিয়ে হয় সিলেটের ব্যবসায়ী মাসুদ পারভেজ অপুর সঙ্গে। তাঁর নতুন বিয়ের খবর পুরনো হওয়ার আগেই মাহির ‘পুরনো বিয়ে’র নানা কথা মিডিয়ার সামনে এসে পড়ায় তুমুল হইচই পড়ে যায় ঢালিউডে।

শাওন নামের এক যুবক মাহিকে তার স্ত্রী দাবি করায় কঠিন চ্যালেঞ্জের মুখে পড়ে তাঁর কেরিয়ার এবং নতুন বিবাহিত জীবন। ফেসবুকে আপত্তিকর ছবি পোস্ট করার অভিযোগে শাওনকে গ্রেপ্তারও করে পুলিশ।

তাঁর প্রথম ‘স্বামী’ শাওনকে ইঙ্গিত করে মাহি বলেন, ‘‘ও আমার ছোটবেলার বন্ধু। ও আমার কোনও ক্ষতি করবে, এটা আশা করি না। এটা হয়তো তৃতীয় পক্ষের ষড়যন্ত্র। তাই মামলাটি প্রত্যাহার করার সিদ্ধান্ত নিয়েছি।’’

মাহি আরও জানান, দুই পরিবারের উপস্থিতিতে তাঁর ঘনিষ্ঠ বন্ধু শাহরিয়ার আলম শাওনের সঙ্গে ঘটে যাওয়া সব বিষয়ে সবিস্তার জানাবেন তিনি।

এ ব্যপারে শাওনের কাকা আবুল হাশেম বলেন, ‘‘আমাদের ও মাহির পরিবারের মধ্যে সমঝোতা হয়েছে। শাওনের বিরুদ্ধে মামলাটি মাহি শিগগিরই প্রত্যাহার করে নেবেন। আগামী ১৬ জুন শাওনের জেল থেকে বের হওয়ার কথা।

তা হলে নিজের আগের বিয়ের কথা কি মেনে নেবেন মাহি! নাকি শুধুই ‘প্রাক্তন প্রেম’ বা ‘ঘনিষ্ঠ বন্ধু’র নাম পাবে শাওন-মাহির সম্পর্ক! সমঝোতা করে ঝামেলা মিটলেও জল্পনা কিন্তু রয়েই গেল মাহিকে নিয়ে।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

আনন্দধারা -এর সর্বশেষ

Hairtrade