Bahumatrik Multidimensional news service in Bangla & English
 
১১ আশ্বিন ১৪২৪, বুধবার ২৭ সেপ্টেম্বর ২০১৭, ১২:০৩ পূর্বাহ্ণ
Globe-Uro

কুষ্টিয়ায় দৃষ্টিনন্দন আধুনিক পার্ক করা হবে : হানিফ


২৩ মার্চ ২০১৬ বুধবার, ১০:৩২  পিএম

কুষ্টিয়া প্রতিনিধি

বহুমাত্রিক.কম


কুষ্টিয়ায় দৃষ্টিনন্দন আধুনিক পার্ক করা হবে : হানিফ
ছবি-বহুমাত্রিক.কম

কুষ্টিয়া : কুষ্টিয়া জেলা পরিষদের উদ্যোগে জেলা পরিষদ পার্ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। বুধবার গড়াই নদীর পাড়ে প্রায় একশো বিঘা জমির ওপর এই পার্ক নির্মাণের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া ৩ সদর আসনের সংসদ সদস্য মাহবুব-উল আলম হানিফ।

এসময় তিনি বলেন, শিশুদের মানসিক ও শারিরীক বিকাশের জন্য প্রয়োজনীয় বিনোদনস্থল গুলো হারিয়ে যাচ্ছে।

তিনি বলেন, বিনোদনের জন্য এই গড়াই নদীর পাড়ে বিশাল জায়গায় একটা পার্ক স্থাপনের চিন্তা আমার আনেক আগে থেকেই ছিলো। সেই চিন্তা থেকেই জেলা পরিষদের মাধ্যমে এখানে পার্ক নির্মাণ শুরু করতে যাচ্ছি।

জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান বলেন, কুষ্টিয়াবাসীর কথা ভেবেই এই পার্কটি প্রতিষ্ঠিত করা হচ্ছে। প্রায় ৩১একর জমির উপর নির্মাণ করা হবে এই পার্ক।

সভাপতির বক্তব্যে কুষ্টিয়া জেলা পরিষদের প্রশাসক জাহিদ হোসেন জাফর বলেন, কুষ্টিয়া জেলার উন্নয়নের কারিগর হচ্ছে মাহবুব আলম হানিফ। তার কারণেই আজ কুষ্টিয়া বাসী মেডিকেল কলেজ, বাইপাস সড়ক, হরিপুর-কুষ্টিয়া সেতুসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড করে চলেছে। তারই কল্যাণে এ জেলায় একশ’ বিঘা জমিতে নির্মাণ করা হচ্ছে জেলা পরিষদ পার্ক। এটি মানুষের জন্য চিত্তবিনোদনের খোরাক জোগাবে।

কুষ্টিয়া জেলা পরিষদের (ভারপ্রাপ্ত) প্রধান নির্বাহী কর্মকর্তা ও স্থানীয় সরকারের উপ-পরিচালক আনার কলি মাহবুব, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, সিনিয়র সভাপতি হাজী রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জয়নুল আবেদীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানসহ জেলা পরিষদের কর্মকর্তা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আনার কলি মাহবুব জানান, গড়াই নদীর পাড়ে মহশ্মশানের উত্তরে প্রায় ৩১ একর জমির উপর জেলা পরিষদ পার্কটি নির্মাণ করা হবে। এতে এক কোটি টাকা ব্যায়ে সীমানা প্রাচীরের কাজ শুরু হবে। এরপর পর্যায়ক্রমে এই পার্কের অন্যান্য কার্যক্রমও শুরু করা হবে। এই পার্ক নির্মাণের ফলে চিত্তবিনোদনের জন্য মানুষ এখানে আসবে অবসর সময় কাটাবে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

BRTA
Bay Leaf Premium Tea
Intlestore

স্থাপত্য -এর সর্বশেষ

Hairtrade