Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

ফাল্গুন ১০ ১৪৩০, শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪

কমলগঞ্জে মণিপুরী স্কুলের পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৪, ২৪ জানুয়ারি ২০১৬

আপডেট: ০০:৪৯, ১৪ মার্চ ২০১৬

প্রিন্ট:

কমলগঞ্জে মণিপুরী স্কুলের পুরষ্কার বিতরণ অনুষ্ঠান

ছবি-বহুমাত্রিক.কম

মৌলভীবাজার : মণিপুরী ভাষা গবেষণা ও উন্নয়ন সংস্থার উদ্যোগে বাংলাদেশের মণিপুরী অধ্যুষিত কয়েকটি এলাকায় মণিপুরী অক্ষর এবং ভাষা শিক্ষা উপলক্ষে প্রতিষ্ঠিত ৭টি ‘মণিপুরী স্কুল’ এর বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অর্থ প্রদান করা হয়েছে।

শুক্রবার মৌলভীবাজারের কমলগঞ্জে অনুষ্ঠান আদমপুর মণিপুরী কালচারেল কমপ্লেক্স’ এ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংস্থার প্রেসিডেন্ট কবি এ কে শেরাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন হামোম তনুবাবু, মণিপুরী কালচারেল কমপ্লেক্স কমিটি এর আহবায়ক জয়ন্ত কুমার সিংহ, প্রাক্তন প্রধান শিক্ষক এম. বীরেন্দ্র সিংহ, ইমা বাংলাদেশ এর চেয়ারম্যান খোইরোম ইন্দ্রজিৎ।

আমেরিকা থেকে আগত মণিপুরী কমিউনিটি লিডার অয়েকপম বিজন এর অর্থায়নে অনুষ্ঠানে ১১৯ জন ছাত্র ছাত্রীকে অর্থ প্রদান করা হয়। এছাড়া মদুতসু নত্তনা নিলিমা-এসসি সিনহা ট্রাস্ট এর পক্ষ থেকে শ্রী এসসি সিনহা এবং নীংতম লান্মী, এম. মনমোহন সিংহ এর সহায়তায় সকল ছাত্র ছাত্রীকে জ্যামিতি বক্স, পেন্সিল বক্স এবং খাতা-কলম দেয়া হয়।

থোঙাম প্রহ্লাদ এবং অয়েকপম অঞ্জুনা এর সঞ্চালনায় বক্তব্য রাখেন খোইরোম কামিনী কুমার, অহৈবম রণজিৎ, নীংতম লান্মী মনমোহন সিংহ, থোঙাম কুঞ্জেশ্বর, বামসাস এর জেনারেল সেক্রেটারী নামব্রম শংকর। সবশেষে হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer