Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৯ ১৪৩১, শুক্রবার ০৩ মে ২০২৪

আবারো শ্রেষ্ঠ জেলা প্রশাসক হলেন সৈয়দ বেলাল

এস এম জামাল, কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১৯, ১১ ফেব্রুয়ারি ২০১৫

আপডেট: ১১:২৪, ১২ ফেব্রুয়ারি ২০১৫

প্রিন্ট:

আবারো শ্রেষ্ঠ জেলা প্রশাসক হলেন সৈয়দ বেলাল

কুষ্টিয়া: কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন আবারও খুলনা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ জেলা প্রশাসক হিসেবে স্বীকৃতি পেয়েছেন। ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ এর Champion E-Governance শ্রেণীতে প্রতি বিভাগ থেকে একজন শ্রেষ্ঠ জেলা প্রশাসক, একজন উপজেলা নির্বাহী অফিসার ও একজন সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত করা হয়েছে।

এই ক্যাটাগরিতে খুলনা বিভাগ হতে শীর্ষস্থান লাভ করেছেন কুষ্টিয়া জেলার সুযোগ্য জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন। প্রসঙ্গত এর আগেও প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে ঝড়ে পড়া হ্রাসসহ শিক্ষার মান উন্নয়নে বিশেষ অবদান রাখায় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন খুলনা বিভাগের ১০ জেলার মধ্যে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছিলেন।

এবার Champion E-Governance শ্রেণীতে খুলনা বিভাগের মধ্যে শ্রেষ্ঠ জেলা প্রশাসকের স্বীকৃতি মিলল। আবারও শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনকে কুষ্টিয়া প্রেসক্লাবসহ বিভিন্ন মহল অভিনন্দন জানিয়েছেন।

গত ৯ ফেব্রুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আই,সি,টি ডিভিশন, বেসিস, এটুআই এবং বিসিসি কর্তৃক তিনদিন ব্যাপী ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ অনুষ্ঠিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি থেকে তিন দিন ব্যাপী এ ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৫ প্রোগ্রাম উদ্বোধন করেন।

জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেয়ার ক্ষেত্রে তথ্য প্রযুক্তি ব্যবহার করে বাংলাদেশের অর্জিত অগ্রগতি,আই,সি,টি ভিত্তিক উন্নয়ন প্রচেষ্টায় বাংলাদেশের অর্জিত সাফল্য ও সক্ষমতা এবং তথ্য প্রযুক্তি ভিত্তিক শিল্প প্রতিষ্ঠায় বাংলাদেশের বিনিয়োগ পরিবেশ জনসাধারণ ও বিশ্ববাসীর কাছে তুলে ধরাসহ অংশগ্রহণকারী দেশসমূহের মধ্যে প্রযুক্তি নির্ভর উন্নয়ন প্রচেষ্টায় পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি এ আয়োজনের মূল লক্ষ্য।

dc_kushtiaখুলনা বিভাগের মধ্যে আবারও শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হওয়ায় কুষ্টিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়েছে। কুষ্টিয়া প্রেসক্লাবের নির্বাহী পরিষদের পক্ষে সভাপতি মাহাবুব রহমান ও সাধারণ সম্পাদক আল-মামুন সাগর, দৈনিক বাংলাদেশ বার্তা পত্রিকার সম্পাদক আবদুর রশীদ চৌধুরী ও সহ-সম্পাদক এস এম জামাল।

এক অভিনন্দন বার্তায় তারা উল্লেখ করেন মেধা, প্রজ্ঞা, বিচক্ষণতা এবং কর্ম দক্ষতার কারণে কুষ্টিয়ার জেলা প্রশাসক একের পর এক সফলতা অর্জন করে চলেছেন। তাঁর এই সাফল্যে কুষ্টিয়াবাসী গর্বিত ও আনন্দিত।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer