Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সাভারে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা: স্বামী গ্রেপ্তার

তুহিন আহামেদ, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:১৩, ৪ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

সাভারে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা: স্বামী গ্রেপ্তার

সাভারের আমিনবাজার এলাকায় রেখা বেগম (২২) নামে এক গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টার অভিযোগে তার স্বামী কাউসার আহমেদ (৩০) কে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনায় ভুক্তভোগীর দুলাভাই বাদী হয়ে সাভার মডেল থানায় স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

সোমবার দিবাগত রাতে সাভার মডেল থানায় মামলাটি দায়ের করেন ভুক্তভোগীর দুলাভাই নুরুজ্জামান। এর আগে সোমবার দুপুরে আমিনবাজারের বেগুন বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্তরা হলেন- গৃহবধূর স্বামী কাউসার আহমেদ ও শ্বশুড় বাদশা মিয়া। অভিযুক্তরা যশোরের কোতোয়ালি থানার পুরাতন কসবা কাজিপারা এলাকার বাসিন্দা। তারা সাভারের আমিন বাজার এলাকায় বাসবাস করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ৫ বছর আগে পারিবারিকসূত্রে রেখার সাথে কাউসারের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ৮ মাস বয়সের একটি মেয়ে সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই কাউসার ও তার বাবা বাদশা মিয়া ৫ লাখ টাকা যৌতুক দাবী করে আসছিলো। এতে অসম্মতি জানালে বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন শারীরিকভাবে নির্যাতন করে আসছিলো রেখাকে।

পরে রেখার পরিবার ৭০ হাজার টাকা দেয় কাউসারকে। এরপরও দাবিকৃত যৌতুকের বাকী টাকার জন্য রেখাকে প্রতিনিয়ত চাপ দিতে থাকে কাউসার ও তার পরিবার।  সর্বশেষ গত ৩ ফেব্রুয়ারি সোমবার দুপুরে প্রথমে শ্বশুর বাদশা মিয়া রেখার শরীরে পেট্রোল ঢেলে দেয় এবং কাউসার দিয়াশলাইয়ের কাঠি জ্বালিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় রেখার আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে শরীরের আগুন নিভিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করেন।

পরে ঘটনায় দুইজনকে আসামী করে ভুক্তভোগী রেখার দুলাভাই সাভার মডেল থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করলে সোমবারদিবাগত রাতেই অভিযুক্ত কাউসারকে গ্রেপ্তার করে পুলিশ। সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এএফএম সায়েদ বলেন, গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যাচেষ্টায় তার স্বামী অভিযুক্ত কাউসারকে গতকাল রাতেই গ্রেফতার করা হয়েছে এবং মঙ্গলবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। সেই সাথে অভিযুক্ত বাকীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer