Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১২ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

শিল্পকলা সম্মাননা পাচ্ছেন ময়মনসিংহের ১০ সংস্কৃতজন ও সংগঠন

মো. নজরুল ইসলাম,ময়মনসিংহ

প্রকাশিত: ১৬:৫৯, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

শিল্পকলা সম্মাননা পাচ্ছেন ময়মনসিংহের ১০ সংস্কৃতজন ও সংগঠন

ময়মনসিংহ : ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমীর সম্মাননায় ভূষিত হচ্ছেন ১০ ময়মনসিংহের আলোকিত সংস্কৃতজন ও সংগঠন।

আগামী ২৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় জেলা শিল্পকলা একাডেমী পদক একাডেমীর মূল মঞ্চে ১০ ময়মনসিংহের আলোকিত সংস্কৃতজন ও সংগঠনকে এ সম্মাননা প্রদান করা হবে।

বাংলাদেশ সরকারের সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ সম্মাননা প্রদান করবেন। ময়মনসিংহের জেলা প্রশাসক ডঃ সুভাষ চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদন হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক মো: ইকরামূল হক টিটু, মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামূল আলম ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখবেন।

জেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে জেলা শিল্পকলা ২০১৮ ও ২০১৯ বছরে ৫জন করে দশজনকে এ সম্মাননা প্রদান করা হচ্ছে। ২০১৮ সালের সম্মাননা পাওয়ার তালিকায় রয়েছে মোঃ আমজাদ হোসেন (কন্ঠশিল্পী), সাইফুল ইসলাম দুদু (নাট্যকলা), সারোয়ার জাহান আবৃতি( উপস্থাপনা), একেএম হাসিম উদ্দিন (লোকসংস্কৃতি ও ঝিলিক নাট্য সংস্থা (আঞ্চলিক সৃজনশীল সংগঠন এবং সম্মাননা-২০১৯ এর তালিকায় রয়েছে বাউল সুনীল কর্মকার (কণ্ঠশিল্পী), জয়নাল আবেদীন (নৃত্যকলা), নিজাম মল্লিক নিজু (নাট্যকলা), আনোয়ারা সুলতানা (আবৃতি) ও সন্দীপন সাংস্কৃতিক সংস্থা (আঞ্চলিক সৃজনশীল সংগঠন)। ময়মনসিংহ জেলা কালচারাল অফিসার মো: আরজু পারভেজ আমন্ত্রিত সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। ্র্র

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer