Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১৩ ১৪৩১, শনিবার ২৭ এপ্রিল ২০২৪

যশোরে লুন্ঠিত টাকা-মোবাইল ও অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৩

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২৩, ২৬ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

যশোরে লুন্ঠিত টাকা-মোবাইল ও অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ৩

যশোর : প্রকাশ্যে দিবালোকে যশোরের শার্শা উপজেলার শার্শা মাঠপাড়া নামকস্থানে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিংয়ের শিমুল হোসেন টুটুল নামে এক ব্যক্তির কাছ থেকে নগদ আট লাখ টাকা ও একটি স্মার্ট ফোন ছিনতাইয়ের ঘটনায় তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের দখল হতে লুন্ঠিত নগদ ৭ লাখ ৬৪ হাজার টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

ছিনতাইকারীদের দখল হতে একটি ওয়ান স্যুটারগান ও একটি মোটর সাইকেল উদ্ধার। গ্রেফতারকৃতরা হচ্ছে, বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আহসানের ছেলে সুজন,একই গ্রামের আবু তৈয়ব মোড়লের ছেলে আনোয়ার ও ভবেড়বেড় গ্রামের নুরুর ছেলে নোমান। বৃহস্পতিবার বিকেলে যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার সাংবাদিকদের উদ্দেশ্যে এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপারের কনফারেন্স রুমে আয়োজিত ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন,বুধবার ২৪ ফেব্রুয়ারী বেলা পৌনে ১২ টায় ঝিকরগাছা উপজেলার বকুলিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে শিমুল হোসেন টুটুল ডাচ্ বাংলা এজেন্টের নগদ ৭লাখ ৮০ হাজার টাকা ও তার ব্যবহৃত স্মার্ট ফোন নিয়ে শার্শা উপজেলার মাঠপাড়াস্থ যশোর বেনাপোল যশোর সড়কের রাস্তার উপর পৌছালে বেলা প্রয় ১২ টায় ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় টুটুল বাদি হয়ে শার্শা থানায় নিয়মিত মামলা করেন। মামলা হওয়ার পর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ ও শার্শা থানা পুলিশ যৌথ অভিযান চালিযে বুধবার দিবাগত গভীর রাত ১ টা হতে ভোর রাত ৪ টা পর্যন্ত বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত ভবের বেড় ও বড় আঁচড়া এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের দখল হতে লুন্ঠিত ৭লাখ ৬৪ হাজার টাকা ও স্মার্ট ফোন উদ্ধার করে। পুলিশ ছিনতাইকারীদের দখল হতে ছিনতাইকালে ব্যবহৃত একটি মোটর সাইকেল, ওয়ান স্যুটারগান উদ্ধার করে। পরে ছিনতাইকারীদের শার্শা থানায় সোপর্দ করে। ছিনতাইকারীরার আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিতে পারে বলে মামলার তদন্তাকারী কর্মকর্তা জানিয়েছেন। প্রেস ব্রিফিংয়ে সিআইডি যশোর জোনের পুলিশ সুপার রেশমা শারমিন,যশোর জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ সোমেন দাশসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer